রাজ মিমের হাত ধরায় রেগে যে কাণ্ড ঘটালেন পরীমণি

রাজের প্রতি অভিমান করে হঠাৎ ফেসবুক স্ট্যাটাস সিয়ামকে অনেক ভালো ছেলে বলছেন পরীমণি। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) হুট করেই পরীমণি ব্যতিক্রম সার্টিফিকেট দিলেন নায়ক সিয়ামকে। পাশাপশি উষ্কে দিলেন আপন কারও প্রতি অভিমান আর অভিযোগের তীরও। সিয়ারেম চারিত্রিক সনদ দিয়ে বললেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরে চটকা-চটকি করতে দেখিনাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে।’

পরীমণির এমন স্ট্যাটাসকে ঘিরে তৈরি হয়েছে নানা কৌতুহল। হঠাৎ করে এমন স্ট্যাটাস কেনো দেবেন পরী? নায়ক সিয়ামের চারিত্রিক এই বৈশিষ্ট তুলে ধরে কাউকে খোঁচা তো দিলেন কি তাহলে?

কারণ ওইদিন দামাল ছবির সংবাদ সম্মেলণে মঞ্চে বিদ্যা সিনহা মিমের হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে পরীমণির স্বামী রাজকে। আর সিয়াম পাশে থাকলেও সিয়ামের হাত ছিলো বরাবরই ফাঁকা! মানে তিনি মিম বা পাশে থাকা নায়িকার হাত ধরেননি।

বিষয়টি জানতেই কৌতুহল নিয়ে যোগাযোগ করা হয় পরীমণির সঙ্গে। কিন্তু তিনি খোলাসা করে কিছুই বললেন না। রাখলেন রহস্য। তবে সিয়ামের এ বিষয়টি যে তাকে মুগ্ধ করে সেটা জানালেন আবারও।

বললেন, আমি কি ভুল বলেছি? কখনো সিয়ামকে সিনেমার বাইরে কোনও নায়িকার হাত ধরতে! এদিকে আবার অনেকে এটাও বলছেন, সিয়াম-পরী একসঙ্গে অভিনয় করেছিলেন ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। হতে পারে একসঙ্গে কাজ করার অভিজ্ঞতা থেকেও নায়কের প্রতি এই মুগ্ধতা প্রকাশ করেছেন পরী।

তবে এটিকে সিয়াম-রাজ ও মিম অভিনীত ‘দামাল’ ছবির প্রচারণার অংশ মনে করছেন কেউ কেউ। রায়হান রাফি পরিচালিত ছবিটি আগামী ২৮ অক্টোবর মুক্তি পাচ্ছে।