রূপের আগুন যুবকদের ঘাম ঝড়াচ্ছেন রুনা খান

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। তার অভিনয়ে মুগ্ধ দর্শকের সংখ্যা অগণিত। সম্প্রতি তাকে নতুন রূপে দেখা যাচ্ছে। শরীরের বাড়তি মেদ ঝরিয়ে এই অভিনেত্রী হয়ে উঠেছেন আরো আবেদনময়ী। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে তার প্রমাণ। যা দেখে নেটাগরিকদের ভেতর শুরু হয়েছে আলোচনা। অনেকের ঘুম কাড়ছেন তিনি।

আপনাকে ঝরঝরে দেখাচ্ছে এমন একটি প্রশ্নে ডেইলি বাংলাদেশকে রুনা খান বলেন, সত্যি বলতে, আমি দর্শকের প্রতিক্রিয়া পাওয়ার জন্য কাজটা করিনি। নিজের শারীরিক সুস্থতার জন্য ওজন কমিয়েছি।

এতে যদি দর্শকের ভাল‌ো লাগে, তাহলে তা বাড়তি পাওয়া। আমি দর্শকের মন্তব্য ইতিবাচক ভাবে দেখছি। আমি এ প্রসঙ্গে দেশের একটি প্রথম সারির দৈনিকে বিস্তারিত বলেছিলাম। পরে দেখলাম অনেকেই এ বিষয়ে লিখছে।

ইদানীং অভিনয়ে কম দেখা যাচ্ছে এমন প্রশ্নে তিনি বলেন, আমি আসলে এসময়ে এসে কাজের সংখ্যা নয় মানের দিকে মনোযোগ দিতে চাই। একগাদা কাজ না করে দু’টো ভালো মানের কাজ করতে পারলে সন্তুষ্ট থাকব।

এদিকে সোশ্যাল মিডিয়ায় রুনা খানের পোস্টে লাইক-কমেন্ট করছে ভক্তরা। মডেল, উপস্থাপিকা এবং অভিনেত্রী মারিয়া নূর ছবি নিচে কমেন্ট করেছেন, আগুন ধরায় দিছো আপু চারপাশে। অন্য দিকে জান্নাতুল ফেরদৌস নিহা লিখেছেন, আগুন লাগাই দিল রে, ফায়ার ব্রিগেড ডাকতে হবে কিছুক্ষণ পরে।

রুনা খানের অভিনীত অমিতাভ রেজা চৌধুরীর ওয়েব সিরিজ ‘বোধ’ ও আয়না ওটিটি প্ল্যাটফর্মে নোমান রবিনের ‘বাঘে খায়’ ওয়েব সিরিজ দর্শদের মনে দাগ কেটেছে। কাজ শেষ করছেন কৌশিক শঙ্কর দাসের ওয়েব ফিল্ম ‘দাফন’ ও চরকির ‘আন্ত:নগর’।