রোজ রাতে নিজের স্বা,মী,কে খু,শি রা,খতে কি করেন, জানিয়ে দিলেন রানী মুখার্জি!

বলিউডের এক জনপ্রিয় অ’ভিনেত্রী হলেন রানী মুখার্জি। তিনি দ’র্শকদের অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন।‘হিচকি’ ছবির মাধ্যমে তিনি আরও জনপ্রিয়তা লাভ ক’রেছেন।সমস্ত অ’ভিনেত্রীদের একটি আ’বশ্যক বি’ষয় হল তাদের সাজগোজ।

একটি গনমাধ্যমের কাছে তিনি বলেন, তার জীবন অন্যান্য অ’ভিনেত্রীর মতন নয়। তিনি অ’ভিনয়ের জন্য যত না সাজগোজ করেন তার থেকে বেশি করেন নিজে’র স্বা’মীর জন্য।বাড়িতে থাকার সময় তিনি বিনা মেকআপেই থাকতে পছন্দ করেন।

সারাদিন আর বাকি ম’হিলাদের মত সাধারণ ভাবেই থাকেন।তিনি বলেন তার কাজ নিয়ে কোন চা’প নেই। রানীর সমস্ত কাজ ক্যামেরার সামনে হলেও ক্যামেরার সামনে আসতে একদম রাজি নন তার স্বা’মী।

ক্যামেরার সামনে আসা নিয়ে তার প্রবল আ’পত্তি। আদিত্য চোপড়া যেমন নিজে ক্যামেরার সামনে আসেন না তেমন তিনি পছন্দ করেন না যে তাদের একমাত্র কন্যা আদিরা ক্যামেরার সামনে আসুক। রানী মুখার্জি কিন্তু যেমন ভালো অ’ভিনেত্রী তার থেকেও ভালো স্ত্রী’’ তিনি।

সংসার সু’খের রাখতে আর স্বা’মীকে খুশি রাখতে অনেক কিছু করে থাকেন।তিনি সিনেমায় কাজ করার জন্য যত না সাজেন তার থেকে বেশি সাজেন তার স্বা’মীকে খুশি করার জন্য। তিনি বলেন বিয়ের পর এটা জ’রুরি হয়ে দাঁড়ায় যে স্ত্রী’’কে যেন সুন্দর লাগে তার স্বা’মীর চোখে।

নি আরো বলেন যে আগে তিনি স্ত্রী’’, তারপর তিনি অ’ভিনেত্রী। তার মতে, একজন স্বা’মী রাতে বাড়ি ফি’রে কিদে’খতে চান? একটা হাসিখুশি মুখ, আর বাড়ির সুন্দর বাতাবরণ। সেটাই যদি না থাকে তাহলে সংসার কখনো সু’খের হতে পারেনা।

রোজ স্বা’মী যদি বাড়ি ফি’রে দেখে বাড়ির পরিবেশ ভালো না, বা তার স্ত্রী’’কে খুব অগোছালো লাগছে তাহলে তার সারাদিনের ক্লান্তি দূ’র হবে কিকরে। তাই সংসার সু’খের রাখতে স্ত্রী’’র নিজেকে যেমন ঠিক থাকতে হয় তেমন বাড়ির পরিবেশও ভালো রাখতে হয়।তাই প্রতিদিন রাতে আদিত্যের বাড়ি ফেরার আগে তিনি মেকআপ করেন। যাতে তাকে তার স্বা’মীর চোখে সু’ন্দরী লাগে।

মেকআপের সাথে সাথে তিনি সুন্দর পোশাকও পরেন। শুধু তাই নয়, রোজ রাতে রানীকে নিজে’র ঘর পরি’ষ্কার ও সাজাতে হয়।