শয্যার ভিডিও ফাঁস টলিউড অভিনেতা-অভিনেত্রীর

টলিউড অভিনেত্রী শ্রীমার সঙ্গে অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়ের প্রেম নিয়ে চলছে জোর গুঞ্জন। ঠিক এই মুহূর্তেই ফাঁস হলো ইন্দ্রনীল ও তার শয্যার একটি ভিডিও। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

শ্রীমা-ইন্দ্রনীলের এই ভিডিও দেখে চোখ ছানাবড়া নেটিজেনদের। ভিডিওতে দেখা গেছে, এক বিছানায় পাশাপাশি শুয়ে শ্রীমা-ইন্দ্রনীল। রাত পোশাকে আরাম করে ঘুম দিচ্ছেন শ্রীমা। হঠাৎ করেই ঘুম থেকে উঠে দুষ্টবুদ্ধি খেলে যায় ইন্দ্রনীলের মাথায়, একটি টুল বিছানায় তুলে তার উপর শরীরটাকে ব্যালেন্স করে কালো চাদর দিয়ে গা ঢেকে দেন তিনি। এরপর মাঝরাতে উঠে ইন্দ্রনীলকে শূন্যে ভেসে থাকতে দেখে ভয়ে চিৎকার করে ওঠেন শ্রীমা।

মূলত এই ভিডিওতে মেয়েদের ভয় দেখানোর টিপস দিয়েছেন ইন্দ্রনীল। শ্রীমার কথায়, ‘আমি খুব পেয়েছি’। কিন্তু নেটপাড়ার অন্যচর্চা। শ্রীমা-ইন্দ্রনীলের ঘনিষ্ঠ বন্ধু সায়ক এই ভিডিও শেয়ার করে মজা করে লেখেন, ‘বলছি ভয় পেলে নাকি অন্য কিছু মনে হলো।’

ইন্দ্রনীলের আগে একাধিক সম্পর্কে ছিলেন শ্রীমা। গৌরব রায়চৌধুরীর সঙ্গে ছিল খুল্লামখুল্লা প্রেম। এরপর এ নায়িকা জুটিয়েছিলেন এক ক্রিকেটারকে। গৌরবের সঙ্গে সম্পর্ক চুকিয়ে কণিষ্ক শেঠ নামেও ওই ক্রিকেটারের নায়ে উঠেছেন তিনি। এরপরই ইন্দ্রনীলের সঙ্গে শুরু হয়েছে তার নতুন রসায়ন।