শরীরে নেই কোন পোশা;ক, বই পড়ছেন মধুপ্রিয়া

কানে শুনতে না পেরেও, প্লেন চালিয়ে ব্যাপক খোরাক হয়েছিল তিতলিকে নিয়ে। কোনরকম প্রশিক্ষণ ছাড়াই বিপদের হাত থেকে বাঁচিয়েছিলেন সকলকে। তবে সেসব এখন অতীত। বাথটাবে বসে এক ভয়ঙ্কর ছবি শেয়ার করলেন মধুপ্রিয়া, আর তারপরেই চরম ট্রোল অভিনেত্রী।

গোটা অঙ্গে পোশাকের চিহ্নমাত্র নেই। কেবল হাতে ধরে রেখেছেন একটা বই। ফিল্টার দেওয়া সেই ছবিতে নিজেকে টাইটানিকের রোজ হিসেবে ব্যাখ্যা করেছেন মধুপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় এই দুঃসাহসী ছবি শেয়ার করেই বেজায় ফেঁসেছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে “কোনও জ্যাক ডশন নেই আমার ছবি আঁকার জন্য?”

তবে এই ছবি প্রকাশ্যে আসতেই মাথায় হাত নেট দুনিয়ার। মিষ্টি মেয়ে তিতলির এহেন ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। অস্কারজয়ী পরিচালক জেমস ক্যামেরনের ‘টাইটানিক’ ছবিতে কেট উইন্সলেটকে ন;গ্ন অবস্থায় দেখা গিয়েছিল। রোস চরিত্রে তিনিই অভিনয় করেছিলেন। আর তাঁর প্রেমিক জ্যাকের চরিত্রে লিওনার্দো ডিক্যাপ্রিও।

ছবিতে রোসের একটি বহুমূল্য ছবি এঁকেছিলেন জ্যাক। আর মধুপ্রিয়ার বাস্তবের ইচ্ছে কিছুটা এমনই। কিন্তু তাঁর এই চিন্তাভাবনা কিংবা ছবিকে একেবারেই ভাল চোখে দেখেননি দর্শকরা। বরং নিজেদের কটু কথায় তাঁকে বিঁধলেন।

বেশিরভাগের মন্তব্য, ‘তিতলির এ কী অবস্থা’! আবার কেউ বললেন, “আর কিছু বাকি রইল”? আবার কেউ সোজা বলে দিলেন, “তিতলি এবার নী;ল তারকা হবে”।

তবে বোল্ড ছবি এই প্রথম না, মাঝেমধ্যেই সিজলিং ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। দর্শকদের কটাক্ষ শুনেও তিনি নিজেতে মত্ব। যদিও বা এই ছবিতে নানান ধরনের মন্তব্যের পরেও কোনওরকম প্রতিক্রিয়া তাঁর তরফে মেলেনি।