শরীরে শুধুমাত্র জিন্‌স প্যান্ট, চমকে দিলেন উরফি!

আবারও অদ্ভুত পোশাকে অদ্ভুত কাণ্ড ঘটালেন উরফি জাভেদ। পরনে নীল ঢোলা জিন্স। কেবল নিম্নাঙ্গ নয়, ঊর্ধ্বাঙ্গও ঢাকা পড়েছে সেই একই জিন্সে। দু’টি আলাদা আলাদা প্যান্ট। সেগুলিরই একটির ঊরুর অংশ চিরে গায়ে পরেছেন উরফি জাভেদ। হাত দু’টি গলিয়ে নিয়েছেন পায়ের জায়গায়।

আবার নীচে যেটি পরেছেন সেটি অক্ষত রয়েছে। এ ভাবেই রাস্তায় বেরিয়ে পড়ায় যথেষ্ট চমক ছিল। তবে উরফি কি আর অল্পে খুশি? হাতে ধরা ভাঙা আইফোনের দিকেই দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন মডেল-তারকা। ফোনটি দু’টুকরো হয়ে গিয়েছে মাঝখান বরাবর।

বাঁ হাতে ধরে আছেন স্ক্রিনের দিকটি, ডান হাতে খোলা ব্যাটারি-সহ আইফোনের পিছনের অংশ। সেগুলো দেখিয়ে উরফি ক্যামেরার সামনে বললেন, আজ আমি নয়, আই ফোন জামা খুলে ফেলেছে! সেই ভিডিও ঘুরছে সমাজমাধ্যমে। অনেকেই মজা পেয়েছেন, আবার কেউ কেউ বিদ্রুপে ভরিয়েছেন।

মন্তব্য ভেসে এসেছে, যাহ্, আপনাকে আজ তাহলে জামা পরেই থাকতে হচ্ছে! আবার কেউ লিখলেন, আপনিও এ বার খুলুন! কে বারণ করেছে।এর আগে দু’বার হাতে-পায়ে ভয়াবহ অ্যালার্জির ছবি পোস্ট করেছিলেন উরফি। জানিয়েছিলেন, পোশাক পরলেই তার গায়ে এ সব বেরোয়।

একেবারেই পোশাক রাখতে পারেন না বেশি ক্ষণ। যদিও সে কথা নিছকই রসিকতা ছিল। নিজের ভাবমূর্তি নিয়ে লোকে বলার আগেই অনবরত ঠা;ট্টা করে চলেন তিনি। তাকে দেখলেই যে লোকে ভাবে, এই সেই মেয়ে যে পোশাক পরে না- তা ভাল ভাবেই জানেন উরফি।

দেশবাসী যে অ;শ্লী;লতার দায়ে তাকে হাজতে দেখতে চান, এ কথাও নিজমুখেই জানান তিনি। আই ফোন দু’টুকরো হতেও পোশাক নিয়ে মজা করার সুযোগ ছাড়লেন না তিনি।