শাকিবই প্রথম নন, এর আগেও যার সঙ্গে করেছিলেন ইধিকা

শ্বেতা ভট্টাচার্য, সৌমিতৃষা কুণ্ডুর পর বাংলা সিরিয়ালের আরো এক অভিনেত্রী শুরু করেছেন বড় পর্দার যাত্রা। ‘রিমলি’ সিরিয়ালে অভিনয় জীবনের হাতেখড়ি হয় ইধিকা পালের। প্রথম সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা গেলেও দ্বিতীয় সিরিয়াল ‘পিলু’-তে তাকে পার্শ্বচরিত্রে দেখেছেন দর্শক। তার পরেই অভিনেত্রী পাড়ি দেন বাংলাদেশে। ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করছেন। তবে শাকিবই প্রথম নন, এর আগেও কলকাতার একটি ছবিতে অভিনয় করেছেন ইধিকা।

শোনা যাচ্ছে, অভিনেতা সোহম চক্রবর্তী প্রযোজিত ছবিতেই তার প্রথম অভিনয়। বড় পর্দায় তার প্রথম নায়কও নাকি সোহম। যদি এই ছবির কথা এখনো প্রকাশ্যে আসেনি। এ প্রসঙ্গে নায়ক-নায়িকার কেউ কোনো কথা বলতে রাজি নন। ইধিকা মন দিয়েছেন বাংলাদেশের ছবিতে।

প্রথমে ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা হিসাবে অভিনয় করার কথা ছিল শবনম বুবলীর। কিন্তু ছবি থেকে বাদ পড়েন নায়িকা। এই ঘটনা নিয়েও চলছিলো বিস্তর আলোচনা। শাকিব এবং বুবলীর ব্যক্তিগত সমস্যার কারণেই কি হাতছাড়া হয়ে গেল বুবলীর কাজ? তবে শাকিব জানান, কোনো ব্যক্তিগত সমস্যা নয়, চরিত্রের প্রয়োজনেই বাদ দেওয়া হয় বুবলীকে। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নতুন লুকের প্রশংসা করেছেন দর্শক।

এই ছবি তৈরির আগে শাকিব বলেছিলেন, বুবলীর সঙ্গে আমার সব সম্পর্ক শেষ। আমাদের আর কখনো অফস্ক্রিন এবং অনস্ক্রিন কোথাও দেখা যাবে না। যদিও বুবলী তাদের সম্পর্ককে আরো একটা সুযোগ দিতে রাজি।

কিছু দিন আগে বুবলী বলেন- শাকিবের পছন্দকেই সব সময় প্রাধান্য দিয়েছি। সে যে ভাবে চেয়েছে, তেমন ভাবে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। কাজ করে, না করে, চাকরি ছেড়ে ১০০ শতাংশ সংসার করে- যখন যা চেয়েছে, শান্তি বজায় রাখতে তাই করার চেষ্টা করেছি।

এক দিকে বুবলী যখন শাকিবের সঙ্গে আবারো সংসার করার জন্য আগ্রহী, তখন শাকিব ব্যস্ত তার নতুন ছবির কাজ নিয়ে। শোনা যাচ্ছে, আগামী দিনে দর্শনা বণিকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। তবে এই নতুন ছবিতে শাকিব-ইধিকা জুটি দর্শকের কতটা পছন্দ হয়? ফলের অপেক্ষাতেই শাকিবের পুরো টিম।