শাড়ি-ব্লাউজ পরা নাগিন দেখে হাসির রোল নেটপাড়ায়

স্টার জলসার নতুন ধারাবাহিক ‘পঞ্চমী’ শুরু হয়েছে কয়েক মাস হলো। স্বামী কিঞ্জলকে বাঁচাতে দিনরাত নানান কিছু করে চলেছে পঞ্চমী। এবার নাগলোকে পাড়ি দেওয়ার পালা।

আর সেই পোস্টার নজরে আসতেই হেসে খুন দর্শকেরা। আধা পঞ্চমী, আধা সাপ— পানি থেকে তেড়েফুঁড়ে উঠছে সে। আর সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় চরম উত্তেজনা।

কয়েক দিন আগে সম্প্রচারিত হয়েছে সিরিয়ালের একটি পর্ব। যেখানে দেখা যাচ্ছে আটপৌরে শাড়ি পরা নাগিন যার শরীরের অর্ধেক অংশ সাপের মতো, বাকিটা মানুষের মতো। পানির তলায় দ্রুত গতিতে চলছে। চারদিকে ফুটে আছে পদ্মফুল। আর এই দৃশ্য দেখেই হাসির রোল। অনেকের মন্তব্য, ‘আটপৌরে শাড়ি-ব্লাউজ পরা নাগিন জীবনে এই প্রথমবার দেখলাম।’

নেটপাড়ার এসব মন্তব্য দেখে কী বলছেন পঞ্চমী অভিনেত্রী সুস্মিতা দে? তার কথায়, ‘আমার কোনো মন্তব্যতেই কিছু মনে হয় না। যেদিন থেকে এই সিরিয়াল শুরু হয়েছে, তখন থেকে আমরা দর্শককে বোঝানোর চেষ্টা করেছি যে এই সিরিয়াল সম্পূর্ণ পৌরাণিক। তাই আমাদের সিরিয়ালের ক্ষেত্রে যদি দর্শক যুক্তি দিয়ে না ভাবেন তা হলেই এই সিরিয়াল তাদের ভালো লাগবে।’

ভিএফএক্স দুর্বলতার কারণে হাসির খোরাক হলেও টিআরপি বলছে ভিন্ন কথা। তালিকায় তাদের অবস্থান উপরের দিকেই। শুরুর দিন থেকেই দর্শক মহলে এই পৌরাণিক গল্প নিয়ে আগ্রহ লক্ষ করা যায়। শুধু সিরিয়াল নয়, সুস্মিতার প্রেম নিয়েও চর্চা কম নেই। প্রেমিক অনির্বাণকে নিয়ে মাঝে মাঝেই নানা রকমের পোস্ট করেন নায়িকা।