সবকিছু ছেড়ে খাবারের দোকানে কাজ করেন জাহ্নবী কাপুর!

একটি অভিজাত খাবারের দোকানে কাজ করে মিলি। কিন্তু ঘটনাচক্রে দোকানের ফ্রিজারে আটকে যায় সে।

শুরু হয় মিলির জীবনের লড়াই। এরপর সারা শরীরে প্লাস্টিক জড়ানো অবস্থায় মেঝেতে পড়ে কনকনে ঠান্ডায় কাঁপতে দেখা যায় তাকে।
এটি কোনো বাস্তব ঘটনা নয়, বলিউডের নারী সুপারস্টার শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুরের আসন্ন সিনেমা ‘মিলি’র ট্রেলার প্রকাশ হয়েছে। সেখানেই মিলি চরিত্রের জাহ্নবীকে এমন দৃশ্যে দেখা গেছে।

বাস্তব ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ‘মিলি’। মাথুকুট্টি জেভিয়ারের পরিচালনায় সিনেমাটির ট্রেলারে জাহ্নবীকে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে হিসেবেই দেখানো হয়েছে। জাহ্নবীর বাবার ভূমিকায় অভিনয় করেছেন মনোজ পাহওয়া। আর প্রেমিকের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা সানি কৌশলকে।

গেলো সপ্তাহেই ‘মিলি’র ফার্স্টলুক ও টিজার প্রকাশ্যে আসে। তাতেই বোঝা যায়, জাহ্নবীর এই সিনেমা একেবারেই রহস্য ও সাসপেন্সে মোড়া।

ভারতের দক্ষিণী সিনেমা ‘হেলেন’ থেকেই তৈরি হয়েছে জাহ্নবীর ‘মিলি’। মালায়লম ভাষায় তৈরি ‘হেলেন’ বক্স অফিসে তুমুল হিট হয়েছিল। এবার সেই সিনেমাকেই হিন্দিতে তৈরি করলেন পরিচালক মথুকুট্টি জেভিয়ার।

আগামী ৪ নভেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘মিলি’। সিনেমার সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। আর প্রযোজনায় অংশীদার হয়েছেন জাহ্নবীর বাবা বনি কাপুর।

এদিকে মাস কয়েক আগে মুক্তি পেয়েছিল জাহ্নবীর ‘গুড লাক জেরি’ সিনেমা। সেখানে স্মাগলারের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীদেবী কন্যাকে। আর এবার নতুন চরিত্রে চমক দিতে চলেছেন জাহ্নবী।