সবাই সমুদ্রে বিকিনি পরলেও আমি পরেছিলাম ফুলহাতা লম্বা জামা : ঐশি

আগামী বছরের শুরুতে অর্থাৎ ২০২৩ সালের জানুয়ারির ৬ তারিখে মুক্তি পাবে জান্নাতুল ফেরদৌস ঐশি এবং আরেফিন শুভ অভিনীত সিনেমা ‘ব্লাক ওয়ার’। মিশন এক্সট্রিম সিনেমার দ্বিতীয় কিস্তি হবে এটি। আর সিনেমাটি কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মাণ করেছেন পরিচালক সানী সানোয়ার।

সম্প্রতি ঐশি চ্যানেল 24 মুখোমুখি হয়েছিলেন। এসময় তিনি অনেক বিষয় নিয়েই কথা বলেন। কথা প্রসঙ্গে মিস ইউনিভার্সের বিকিনি রাউন্ডের কথা জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘বিকিনি রাউন্ড একরকম উঠিয়ে দেয়া হয়েছে মিস ইউনিভার্স প্রতিযোগিতা থেকে কেউ পরতে না চাইলে জোর করা হয় না’।

তিনি যোগ করেন, ‘প্রতিষ্ঠানটির সিইও একবার ইন্দোনেশিয়া গিয়ে জানতে পারেন সেখানকার নারীরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে না বিকিনি রাউন্ডের জন্য। তারপর থেকে সেটি শিথিল করা হয়েছে।’

ঐশি বলেন, ‘আমাদের সময় বিকিনি রাউন্ড না থাকলেও সি-বিচ ফটোশুট রাউন্ডে সবাই বিকিনি পরেছিল। আমি একমাত্র মানুষ ছিলাম যে ফুলহাতা লম্বা জামা পরা ছিলাম।

তিনি আরও বলেন, ‘সেখানে কস্টিউম ইন্সট্রাক্টর আমাকে জিজ্ঞেস করেছিলেন কেন আমি সমুদ্রের ড্রেস পরিনি। আমি বলেছিলাম, আমার দেশে এটাই সমুদ্র পোশাক। আমাদের দেশে সবাই এমন পোশাকেই সমুদ্রে যায়।’

‘ব্লাক ওয়ার’ সিনেমায় আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী ছাড়াও আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান সওদাগর, খশরু পারভেজ প্রমুখ।

উল্লেখ্য, ঐশির আরও দুটি নতুন সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। এগুলো হলো ‘নূর’ ও ‘আদম’। সুবিধাজনক সময়ে সিনেমা দুটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।