সবুজ শাড়িতে উপচে পড়ল গ্ল্যামার! ব্লাউজে স্বস্তিকাকে দেখে চোখে ধাঁধা সবার

স্বস্তিকা মুখোপাধ্যায় সেসব সুন্দরীর মধ্য়ে একজন, যাঁদের সৌন্দর্য চিরসবুজ। চিরতরুণ এই অভিনেত্রীর সৌন্দর্য ও এক একটি অসাধারণ লুক দেখে চোখে ধাঁধা লেগে যায় সবার। প্রত্যেকটি লুকেই কী অসাধারণ দেখায় স্বস্তিকাকে। এই কথা অস্বীকার করা সম্ভব নয়। তাঁর সৌন্দর্য এবং ব্যক্তিত্বে মুগ্ধ হয়ে বারবার প্রেমে পড়েন অনুরাগীরা। এক একটি লুকের ছবি ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না।

এই অভিনেত্রীকে দেখে কোনওভাবেই বোঝার উপায় নেই যে, তিনি ইতিমধ্য়েই ৪০ পেরিয়েছেন। বরং, তাঁকে দেখে হিংসে করতে পারেন তরুণীরাও। এখনও স্বস্তিকা মুখোপাধ্যায়ের গ্ল্যামার দেখে তাক লাগতে পারে আচ্ছা আচ্ছা সুন্দরীরও। সম্প্রতি একটি সবুজ শাড়িতে ফটোশ্যুট করেছেন চিরসবুজ স্বস্তিকা। তাঁকে দেখে চোখ ফেরানো যাচ্ছে না। আপনি দেখেছেন সেই ছবি?

স্বস্তিকা মুখোপাধ্যায়কে যে কোনও আউটফিটেই দেখতে অসাধারণ লাগে। তিনি শাড়ি পরেও সুন্দর আবার যে কোনও বোল্ড পশ্চিমী ড্রেসেও দুর্দান্ত দেখায় স্বস্তিকাকে। এটি নতুন বিষয় নয়। তবে তিনি যখনই শাড়ি পরে প্রকাশ্যে আসেন, তখন তাঁকে যেন আরও বেশি সুন্দর দেখায়।

এবারও তার অন্যথা হয়নি। স্বস্তিকা মুখোপাধ্যায় একটি অসাধারণ পান্না সবুজ রঙের শাড়ি পরেছিলেন। এই শাড়িতে অসাধারণ দেখাচ্ছিল তাঁকে। কোনওভাবেই তাঁর থেকে চোখ ফেরানোর উপায় নেই। বারবার প্রশংসা করতে ইচ্ছে করবেই।

এই শাড়িতে তাঁকে এতটাই সুন্দর দেখাচ্ছিল যে, চোখ ফেরানোর কোনও উপায় ছিল না। তাঁর অনুরাগীরা এই শাড়িতে স্বস্তিকাকে দেখে মুগ্ধ। সবাই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। নিজের ব্যক্তিত্বের সঙ্গে মিল রেখে এই অসাধারণ শাড়িটি ফ্লন্ট করেছেন অভিনেত্রী।

পান্না সবুজ রঙের শাড়িটি স্বস্তিকা মুখোপাধ্যায় এত সুন্দর করে ড্রেপ করেছেন যে, এটি তাঁর ফিগারকেও কমপ্লিমেন্ট দিয়েছে। কার্ভলাইনকে হাইলাইট করেছে। বেশ দেখাচ্ছে তাঁকে। স্বস্তিকার এই শাড়িটি পান্না সবুজ রঙের। এই শাড়িতে কোনও বিশেষ কারুকার্য নেই।

কোনও এমব্রয়ডারি ওয়ার্ক বা সিকুইন ওয়ার্ক করা হয়নি। একটি এলিগেন্ট টাচ ধরে রাখা হয়েছে শাড়িতে। এই মনোক্রম্যাটিক শাড়িতে বারবার প্রশংসা পেয়েছে স্বস্তিকার সৌন্দর্য। দুর্দান্ত দেখাচ্ছে তাঁকে।

এই শাড়ির বর্ডারলাইনে বিশেষ ডিটেলিং যোগ করা হয়েছে। পান্না সবুজ রঙের এই শাড়ির বর্ডারে দেওয়া হয়েছে সিকুইন ফ্রিঞ্জ ডিটেলিং। যা শাড়িটিকে ফেস্টিভ টাচ দিয়েছে। এটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে। আপনি চাইলেই এই ধরনের শাড়ি যে কোনও পার্টিতে বা বিশেষ অনুষ্ঠানে পরতে পারেন। দুর্দান্ত দেখতে লাগবে আপনাকেও।

শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজও পরেছেন অভিনেত্রী। শাড়িতে বিশেষ কারুকার্য নেই তাই ব্লাউজে সেই টাচ ধরে রাখতে ভোলেননি তিনি। শাড়ির সঙ্গে মানানসই একই টোনের ব্লাউজ পরেছিলেন তিনি। সবুজ ব্লাউ;জে ব্রে;ক করেননি মনোটোন। দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে।

এই ব্লাউজে ডিপ প্লাঙ্গিং নেক;লাইন দেওয়া হয়েছিল। ব্লাউ;জের উপরে এমব্রয়ডারি ওয়ার্ক করা হয়েছিল। সিকুই;ন ওয়ার্কও ছিল। কাট আউট স্লি;ভের এই ব্লা;উজে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে।

দারুণ দেখাচ্ছিল স্বস্তিকাকে

এই আউটফিটের সঙ্গে মানানসই হেয়ারস্টাইল ছিল স্বস্তিকার। মেকআপও ছিল দেখার মতো। গ্ল্যাম মেকআপে নিজের সৌন্দর্য ফ্লন্ট করেছেন তিনি।

এই লুক সম্পূর্ণ করার জন্যে ড্যাংলার ইয়াররিংস পেয়ার আপ করেছেন। সব মিলিয়ে অসাধারণ দেখাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। এই লুকের প্রশংসা যতই করা হয়, ততই হয়তো কম। আপনাকর কেমন লাগল?