সম্পূর্ণ বিনামূল্যে দেখুন যৌ;ন;তা;মা;খা এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টে;ক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও।

আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে।

যৌ;ন;তায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যা;ডা;ল্ট ওয়ে;ব সিরিজের দুনিয়ায় বর্তমানে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে উল্লুর কিছু যৌ;ন;তা;মা;খা ওয়েব সিরিজ।

তবে এই ওয়েব সিরিজ দেখতে গেলে আপনাকে অবশ্যই উল্লুর সাবস্ক্রিপশন প্ল্যান নিতে হয়। কিন্তু ওয়েব সিরিজ দেখার জন্য আপনি হয়তো ওতটা টাকা খরচ করতে চান না।

আজকের এই প্রতিবেদনে আপনাদের জানাবো বিনা খরচায় কি করে উল্লুর সমস্ত ওয়েব সিরিজ আপনি দেখে নিতে পারবেন। এই বিনামূল্যে দেখার জন্য মাত্র কয়েকটি স্টেপ ফলো করতে হবে। সেগুলি হল:

১) প্রথমে আপনার মোবাইলে গুগল ক্রোম খুলুন।
২) এরপর সার্চবারে গিয়ে 1-filmy-4-wap লিখে সার্চ করুন।
৩) এরপর সার্চ করার পর যে পেজটি খুলবে তার একদম প্রথম ওয়েবসাইটটি খুলে নিন।
৪) এরপর খুললেই উল্লু ওয়েবসিরিজ অপশনে ক্লিক করে আপনার পছন্দের ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখে নিন।