সাতমাসের ব্যবধানে দুই সন্তান! সামলাতে গিয়ে নাজেহাল দশা বঙ্গকন্যা দেবিনা’র

২০২২ সালের ৩রা এপ্রিল বঙ্গকন্যা তথা হিন্দি টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেত্রী দেবিনা বন্দোপাধ্যায় ও‌ তাঁর স্বামী অভিনেতা গুরমিত চৌধুরীর ঘর আলো করে আসে তাঁদের কন্যা সন্তান লিয়ানা।

আর গত বছরেরই ১১ই নভেম্বর জন্মায় তাঁদের দ্বিতীয় কন্যা সন্তান! অর্থাৎ এক বছরের মধ্যেই জন্ম নেয় তাঁদের দুই সন্তান! নির্ধারিত সময়ের বেশ কিছুটা আগে জন্ম নেওয়ায় কিছু সমস্যা দেখা দিয়েছিল তাঁদের দ্বিতীয় সন্তানের! বর্তমানে সবাই সুস্থ রয়েছেন!

দ্বিতীয় সন্তান জন্মের খবর দেন অভিনেতা, গুরমিত চৌধুরী! মাত্র সাত মাসের মধ্যেই দ্বিতীয় সন্তান জন্মের খবরে চমকান অনেকেই! সোশ্যাল মাধ্যম ইনস্টাগ্রামে এই সুখবর ভাগ করে নেন খোদ অভিনেতা। সেইসঙ্গে এই খুশির মুহূর্তে গোপনীয়তা বজায় রাখবার আবেদনও জানান গুরমিত। তাঁর ওই পোস্টে শুভেচ্ছা জানান অনেকেই! তাঁদের সন্তান নির্ধারিত সময়ের অনেকটা আগে জন্ম নিয়েছে বলেও জানিয়েছিলেন তিনি!

আর মাত্র ৭ মাসের ব্যবধানে দুই সন্তানকে সামলাতে গিয়ে নাজেহাল অবস্থা বঙ্গকন্যা তথা অভিনেত্রী দেবিনা’র! আসলে দু’জনেই যে বড্ড ছোট! দুজনের‌ই সময়ের প্রয়োজন!

আর প্রাক ইংরেজি নববর্ষ উদযাপনের পর এই দম্পতি সপরিবারে সময় কাটাতে গিয়েছিলেন সমুদ্র পাড়ে! দুই সন্তানকে নিয়ে গোয়া ভ্রমণে গিয়েছিলেন তারকা দম্পতি! আর নিজেদের ভ্লগে দুই সন্তানকে নিয়ে কতটা অসুবিধার মধ্যে তাঁদের পড়তে হয়েছিল সেটাই জানিয়েছেন দম্পতি!

সন্তানদের সামলাতে গিয়ে বিমানবন্দরে নিজেদের ব্যাগ ফেলে আসার কথাও ভিডিওতে জানিয়েছেন অভিনেতা। সব মিলিয়ে সন্তান নিয়ে বিমানে ভ্রমণ এবং বাইরে কোথাও যাওয়া যে কতটা কষ্টকর, সেটাই জানিয়েছেন দু’জনে। তবে এর জেরে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষবিদ্ধ হয়েছেন দু’জনে! কোন‌ও নেটমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, ‘ঘুরতে আয়াকে তো সঙ্গে করে এনেছেন, তাহলে আবার কষ্ট কিসের’; কেউ লিখেছেন, ‘পরিবারের সবার এতটা সাহায্য রয়েছে, সঙ্গে আয়া রয়েছে, বিমানের বিজনেস ক্লাসের সফর করতে এত কষ্ট তো হওয়ার কথা নয়!’