সাদা রাতপোশাকের নীচেও উঁকি দিচ্ছে ‘আঙুর’! ঘুম কাড়লেন পুনম পাণ্ডে

রাতে ঘুমোনোর আগে ঘুম কাড়লেন পুনম পাণ্ডে। লাইভ শুরু হল। সাদার উপর নীল ছাপ ছাপ বিছানা।

তার উপর সাদা রাতপোশাকে শুয়ে আছেন এলোকেশী পুনম। সাদা টপের নীচে ফুটে উঠছে স্ত;নবৃ;ন্তের আভাস। ত্বকের রং অবধি স্পষ্ট হচ্ছে ক্যামেরায়। সেই দিকেই দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন কি ‘নশা’র অভিনেত্রী?

ক্যামেরা একটু ঘুরিয়ে অনুরাগীদের সঙ্গে কথা বলে চলেছেন পুনম। কুশল বিনিময়ের পালা চলছে। তার মধ্যেই দেখা গেল বিছানার উপরে রাখা সাদা একটি বাটি। সবুজ এবং কালো আঙুরের থোকা উঁকি দিচ্ছে তা থেকে। এতেই যেন মিল পেলেন কয়েক জন। মন্তব্য করলেন, আপনার সাদা টপের নীচেও কালো আঙুর দেখা যাচ্ছে! এ ধরনের আরো নানা ‘অ;শা;লীন’ অথচ রসিক কথোপকথন চলছিল সেই লাইভের পোস্টে।

মোহময়ী হওয়ার চেষ্টা করছিলেন পুনমও। তার এলোচুলের ঝাপটা মুখ থেকে বুকে, তারপর পিঠে সরিয়ে দিচ্ছিলেন বার বার। শেষে আঙুর নিয়ে খেলেন বাটি থেকে। উঠে বসে টান;টান করলেন শরীর। পুলক মিশ্রিত রোমাঞ্চে শিহরিত হলেন অনুরাগীরাও। তাদের উদ্দেশে চুম্বন ছুড়ে অফ হলেন পুনম।

বলিউডের গোপ;ন উন্মাদনা তিনি। তাকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে- উ;ষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের তারকা। বুধবার মধ্যরাতেও তার লাইভে জড়ো হয়েছিলেন হাজার হাজার অনুরাগী।