সায়মন-বুবলীর গায়ে হলুদ!

শাকিব খানকে গোপনে বিয়ে এবং গোপনে বাচ্চার জন্ম দিয়ে মিডিয়ায় হইচই ফেলে দেন বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী।

সোশাল মিডিয়া এবং চায়ের আড্ডায় কম সমালোচিত হননি ‘বসগিরি’ খ্যাত নায়িকা বুবলী।

এবার শোনা গেল বিয়ের পিড়িতে বসছেন এই নায়িকা। তার পাশে বর হিসেবে দেখা যাবে ঢাকাই চলচ্চিত্রের আরেক অভিনেতা সায়মন সাদিককে। তবে বাস্তবে নয়, এই তারকা জুটি বিয়ে করছেন পরিচালক জসীমউদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমায়।

সিনেমায় দুই নায়ক-নায়িকার গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন পরিচালক জসিম উদ্দিন জাকির। সেখানে লিখেছেন, ‘মায়া: দ্য লাভ’ ডে-১৫। সেখানে বর এবং কনের চরিত্রে অভিনয় করছেন তারা। সিনেমাটির পরিচালক জানান, ‘গায়ে হলুদের অনুষ্ঠানের পর আগামী ২৫ তারিখে তাদের বিয়ে।

এই পরিচালক আরও জানান, ‘গল্প লিখছি আর শুটিং করছি। এটি শেষ লটের কাজ। আগামী বছরে ছবিটি হল এ মুক্তি দেয়ারপরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।’

জানা যায় ‘মায়া: দ্য লাভ’ সিনেমার গল্পে তিনজনের একজন প্রেমিকা দেখা যাবে। প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই সিনেমার মুখ্য বিষয়। সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী।

বর্তমানে রাজধানীর উত্তরায় এর দৃশ্যধারণ করা হচ্ছে বলে জানান নির্মাতা।

উল্লেখ্য, সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা বুবলীর প্রথম চলচ্চিত্র ‘বসগিরি’। শাকিব খানের সঙ্গে অভিনয় করে তিনি সবচেয়ে বেশি আলোচিত। শাকিব খানের সঙ্গে একটানা ১০টি চলচ্চিত্রে অভিনয়ের পর নিরব, রোশান, আদর আজাদের মতো নায়কের বিপরীতেও অভিনয়ে দেখা গেছে তাঁকে।

সম্প্রতি নায়ক সাইমন সাদিক শুটিং করেছেন অপু বিশ্বাসের সঙ্গে, অন্যদিকে নায়িকা বুবলি শুটিং করেছেন মাহফুজ আহমেদ আর শরিফুল রাজের বিপরীতে।