সার্জারির কারণে এই ৫ বলি অভিনেত্রীর বদলে গিয়েছে চেহেরা, নতুন ছবি দেখে চেনা দায়

বলিউডে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা তাদের সৌন্দর্য ধরে রাখতে এবং নিজেকে আরও সুন্দর দেখানোর জন্য অনেক প্রচেষ্টা করেছেন। এমনকি এমন কিছু অভিনেত্রী আছেন যারা তাদের সৌন্দর্য বাড়াতে প্লাস্টিক সার্জারি বা চিকিৎসার সাহায্য নিয়েছেন। কিছু অভিনেত্রী অস্ত্রোপচারের মাধ্যমে নিজের নাক ও ঠোঁটকে সুন্দর দেখানোর চেষ্টা করেছেন। আজ এমনই পাঁচ অস্ত্রোপচার অভিনেত্রীর কথা বলা হবে যারা নিজেদের চেহারা অস্ত্রোপচারের মাধ্যমে বদলেছেন।

আয়েশা টাকিয়া (Ayesha Takia)
টারজান দ্য ওয়ান্ডার কার ছবি দিয়ে বলিউডে তার ক্যারিয়ার শুরু করা আয়েশা সালমান খানের সাথেও কাজ করেছেন। অন্যদিকে প্লাস্টিক সার্জারি করিয়ে নিজের মুখের বদল ঘটিয়েছেন তিনি। আসলে বিয়ের পর বলিউড থেকে উধাও হয়ে যান আয়েশা টাকিয়া। তবে যখন তিনি তার স্বামীর সাথে একটি অনুষ্ঠানে উপস্থিত হন, তখন তার চেহারা দেখে লোকেরা তাকে অনেক মজা করতে শুরু করে। এটি লক্ষণীয় যে সুন্দর দেখতে তার ঠোঁটে অস্ত্রোপচার করা হয়েছিল। যার কারণে তাকে খুব কুৎসিত দেখাতে লাগছিল বলে মনে করা হচ্ছে।

শ্রুতি হাসান (Shruti Hasan)
এই তালিকায় দ্বিতীয় নাম কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানের। শ্রুতি হাসান যে খুব সুন্দরী তা অস্বীকার করা যায় না। তিনি শুধু বলিউড নয়, দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিরও পরিচিত মুখ। তিনি নিজেই তার সোশ্যাল মিডিয়া থেকে লোকেদের বলেছিলেন যে তিনি তার নাকের অস্ত্রোপচার করেছেন এবং এটি নিয়ে তার কোনও অনুশোচনা নেই। তারপরও, এটা দেখে লোকেরা তাকে নিয়ে অনেক ঠাট্টা করে।

আনুশকা শর্মা (Anushka Sharma)
এই তালিকার পরের নম্বরটি ভারতের বিখ্যাত ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী আনুশকা শর্মার। বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন আনুশকা শর্মা। তিনি শাহরুখ খানের ছবি রাব নে বানা দি জোড়ি দিয়ে তার বলিউড ক্যারিয়ার শুরু করেছিলেন। একই সময়ে, কিছু চলচ্চিত্রের পরে, তিনি তার ঠোঁটের অস্ত্রোপচার করিয়েছিলেন। এরপর যা সম্পর্কে আনুশকা বলেছিলেন যে তিনি এটি তার চলচ্চিত্র বোম্বে ভেলভেটের জন্য করেছিলেন। তবে মানুষ এই ব্যাপারটা নিয়ে অনেক মজা করেছে।

সারা খান (Sara Khan)
টিভি ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রাখা বিখ্যাত অভিনেত্রী সারা খান এসেছেন চার নম্বরে। সারা খান টিভি ইন্ডাস্ট্রির খুব বিখ্যাত নাটক ভিদাই-এ কাজ করেছেন। যেখান থেকে তিনি অনেক জনপ্রিয়ও হয়েছেন। এর পরে সারার ঠোঁটে অস্ত্রোপচার হয়েছিল, যার পরে সারা সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবিও আপলোড করেছিলেন।

বানী কাপুর (Waani Kapoor)
বাণী কাপুর, যিনি সুশান্ত সিং রাজপুতের বিপরীতে তার প্রথম ছবি শুদ্ধ দেশি রোমান্স দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তিনিও এই তালিকায় অন্তর্ভুক্ত হয়েছেন। প্রথম ছবি থেকেই তিনি কোটি কোটি মানুষকে তার ভক্ত বানিয়েছিলেন। তবে এরপরই নাক ও ঠোঁটের অস্ত্রোপচার করে বেশ আলোচনায় আসেন তিনি। তার ভক্তরা তার এই লুক মোটেও পছন্দ করেননি।