সিনেমায় নায়িকাদের যেভাবে পোশাক পরানো হয়

সানি লিওন। বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। বেশ কিছু দিন ধরে বড় সিনেমায় তাঁকে দেখা না গেলেও, থেমে নেই কাজ। একের পর এক ফটোশ্যুট, ভিডিও, মডেলিংয়ে ব্যস্ত নায়িকা। সামনে একটি সিনেমাও মুক্তি পাবে তাঁর। কাজ চলছে। যদিও ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি।

সানি লিওন সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই নানা মজার ভিডিও শেয়ার করতে দেখা যায় নায়িকাকে। নিজের জীবনের নানা মজার ঘটনা সকলের সামনে তিনি নিয়ে আসেন এই মাধ্যমেই। ইনস্টাগ্রামে সানির ফলোয়ারের সংখ্যাও অনেক।

কিছুদিন আগেই একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি। যা দেখে চিন্তায় পড়েছিলেন তাঁর ভক্তরা। যদিও সেটি ছিল একটি শ্যুটিংয়ের। সে কথা জানিয়েছেন সানি নিজেই। তিনি সুস্থ আছেন। এবার সানি একেবারে মেক-আপ রুমের ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

ফটোশ্যুটের আগে মেক-আপ রুমে কিন্তু রীতিমতো যুদ্ধ চলে। সে সিনেমা হোক বা মডেলিং সব শ্যুটের আগেই কাল ঘাম ছোটে মেক-আপ আর্টিস্ট থেকে শুরু করে পোশাক ডিজাইনারদের। তাঁরাই কিন্তু আসল কারিগর।

এবার বিভ্রাট শুরু হল সানিকে ভারতীয় পোশাক পরাতে গিয়ে। একটি সিলভার রঙের ঘাগড়া ও চোলি পরে দাঁড়িয়ে আছেন সানি। ঠিক করা হচ্ছে পোশাক। এই পোশাক গুলোকে নায়িকার শরীরে পরিয়ে তারপর চলছে সেলাইয়ের কাজ। নায়িকার বডির সাইজের সঙ্গে পারফেক্ট করে দিতে নানা জায়গায় সেলাই করছেন ডিজাইনাররা। আর এতেই বিরক্ত হয়ে গেলেন সানি লিওন।

তাঁর পোস্ট করা ভিডিওতে সে কথা পরিষ্কার। নায়িকা বলছেন, ‘এই টাকটাকি আর পিন লাগানো যেন শেষ হতেই চায় না। কখন যে শেষ হবে কে জানে।” বেশ বিরক্ত তিনি। ঘণ্টা ধরে এভাবে পোশাক পরতে হলে সত্যিই বিরক্ত লাগতে পারে। তবে মুড হালকা করতেও জানেন সানি। মাঝে মধ্যেই মজার কথাও বলছেন তিনি। অন্যদিকে ডিজাইনাররা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন পোশাকটিকে সঠিক করে তোলার। এই ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়। বহু মানুষ প্রশংসা করেছেন নায়িকার। নতুন কাজের খবর জানতে চেয়েছেন অনেকেই। যদিও এটি একটি ফটোশ্যুটের প্রস্তুতি ছিল।