সুন্দরী পাকিস্তানি সেলিব্রেটির গোপন ভিডিও ফাঁস!

পাকিস্তানি টিকটকার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হারিম শাহ আরো একবার খবরের শিরোনামে উঠে এসেছেন। সম্প্রতি তার একটি এমএমএস সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

যা নিয়ে ফের আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন তিনি। একটি ভিডিও-বার্তায় তিনি নিজেই এই ঘটনার কথা জানিয়েছেন।

দুই টিকটকার বান্ধবী তার এই ভিডিও ফাঁস করেছে বলে অভিযোগ করেছেন তিনি। গত পয়লা মার্চ এই ভিডিওটি ইন্টারনেটে আপলোড করা হয়। হারিম জানান, বান্ধবী সান্দাল খট্টক ও আয়েশা নাজ তার ফোন থেকে ভিডিওটি চুরি করে আপলোড করেছে। এর আগে সেই বান্ধবীরা বেশ কিছুদিন তার বাড়িতে একসঙ্গে থেকেছে, তাই মোবাইলের পাসওয়ার্ড তারা জানতেন।

গো;স;লের দৃশ্যের ওই ভিডিওটিতে হারিমের সঙ্গে অন্য একজন পু;রুষকে দেখা যাচ্ছে। যদিও তাকে শনা;ক্ত করা যায়নি। ভিডিওটি কয়েকবছর আগে করা বলেও জানান হারিম। তার ওই ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই সোশ্যাল মিডিয়াতে ক্রমাগত ট্রেন্ডিংয়ে থাকতে শুরু করেন তিনি।

ওই পাকিস্তানি টিকটকার সম্প্রতি বিলাল শাহের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিলাল জানিয়েছেন, তার স্ত্রীর বান্ধবীদের বিরু;দ্ধে কড়া আই;নী ব্যবস্থা নেবেন। ঘটনার প্রেক্ষিতে তিনি তার স্ত্রীর বান্ধবী;দের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন।

হারিম শাহ পাকিস্তানের সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের মধ্যে এক শীর্ষস্থানীয়। ইনস্টাগ্রামে তার দুই লাখ ৯৭ হাজারের বেশি ফলোয়ার্স রয়েছে। টিকটকেও তার ফলোয়ার্স সংখ্যা এক লাখ ৮৬ হাজারের বেশি। সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট অ্যাকটিভ তিনি। তার ইউটিউব চ্যানেলে বিভিন্ন ভ্লগ আপলোড করেন। যদিও তিনি পরিচিতি পান ২০১৯ সালের বিতর্কের পর।