সুহানার খোলামেলা এই ছবি দেখে কি বললেন শাহরুখ খান!

সুহানা খান (Suhana Khan) ইদানিং প্রায়ই খবরের শিরোনাম দখল করছেন। কিছুদিন আগে সুহানার একটি ভিডিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। সেখানে তিনি নজর কেড়েছিলেন নো মেকআপ লুকে।

সাধারণ টপ ও ট্রাউজার ছিল তাঁর পরনে। কাঁধ থেকে জ্যাকেট একটু সরে গিয়েছিল। পাপারাৎজিদের দেখে দ্রুত নিজের জ্যাকেট ঠিক করতে থাকেন। এই দৃশ্য ভাইরাল হতেই নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুহানাকে।

প্রায় সকলেই বলেছেন, শাহরুখ (Shahrukh Khan)-এর কন্যা যথেষ্ট ভদ্র। তুলনায় উঠে এসেছিল ইদানিং খোলামেলা পোশাক পরে ভাইরাল হওয়া কাজল (Kajol) ও অজয় দেবগণ (Ajay Devgan)-এর মেয়ে নায়শা (Nysha)-র কথাও। তবে সম্প্রতি শাহরুখ চমকে দিলেন সকলকে। অবশ্যই সুহানার ছবিতে কমেন্ট করে।

দুবাইয়ে একটি ইভেন্টে গিয়েছিলেন সুহানা। সাথে ছিলেন তাঁর মা গৌরী খান (Gauri Khan) এবং বান্ধবী শানায়া কাপুর (Shanaya Kapoor)। ওই ইভেন্ট থেকে নিজের কিছু ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সুহানা।

এর মধ্যে একটি ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের হল্টারনেক গাউন। অপর একটি ছবিতে সুহানার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের বডিকন ড্রেস। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। মেটালিক রঙের স্লিভের প‍্যাটার্ন ফ্লোরাল। নেকলাইন সামান্য ডিপ হওয়ার কারণে সুহানার ক্লিভেজ কিছুটা উন্মুক্ত।

সুহানার এই ছবিগুলি দেখে শাহরুখ ছবির কমেন্ট বক্সে লিখেছেন, খুব অভিজাত লাগছে সুহানাকে। কিন্তু তারপরেই ছিল ট‍্যুইস্ট। একশো পঁচাত্তর ডিগ্রি সুহানার বাবা লিখলেন, একদম বাড়িতে পাজামা পরে ঘুরলে সুহানাকে দেখতে যেমন লাগে। সুহানা বাবার মন্তব্যের প্রত্যুত্তরে ধন্যবাদের সাথে জুড়েছেন অনেকগুলি ইমোজি।

খুব শীঘ্রই নেটফ্লিক্সে স্ট্রিমিং হতে চলেছে জোয়া আখতার (Zoya Akhtar) নির্মিত ফিল্ম ‘দ্য আর্চিজ’। এই ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ ঘটতে চলছে সুহানার।