স্কুল ড্রেসে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন। ফলও পাচ্ছেন হাতেনাতে।

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে! তাহলে তাতে তিনি সফল হন।

সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই। তবে এক্ষেত্রে ইনস্টাগ্রাম যে অন্যতম জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম, তা নিয়ে সন্দেহই নেই। আজকের যুগে দাড়িয়ে ৮ থেকে ৮০ প্রায় সকলেই মজে রয়েছেন এই ইনস্টাগ্রামের নেশায়, তার ঝলক অবশ্য প্রতিমুহূর্তে মেলে সোশ্যাল মিডিয়াতেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক যুবতী এঞ্জেল স্নেহা নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন লাখো মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার শেয়ার করা কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সাম্প্রতিক যে ভিডিওর সূত্র ধরে নেটজনতার একাংশের মাঝে পুনরায় চর্চার আলোয় এঞ্জেল স্নেহা, সেখানে ইনস্টাগ্রামের অন্যতম ট্রেন্ডিং গান ‘বন্ধু কালাচাঁদ’এর তালেই রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে তাকে। স্কুল ড্রেসে পিঠে ব্যাগ নিয়েই নিজের বাড়ির উঠোনে বানিয়েছিলেন এই ভিডিও। তাকে দেখে এটুকু স্পষ্ট, তিনি এই ধরনের ভিডিও প্রায়ই বানিয়ে থাকেন। ক্যামেরার সামনে তার সাবলীল হাব ভাবই তার প্রমাণ।

তবে এই প্রথম নয়, এর আগেও তার এই ভিডিওটি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। বলাই বাহুল্য, গতবছর থেকেই নেটমহলে স্নেহার এই রিল ভিডিওটি ঘোরাফেরা করছে। আপাতত সেই ভিডিওটির সূত্র ধরেই আবারো নেটদুনিয়ায় প্রশংসিত স্নেহা। উল্লেখ্য ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা রীতিমতো নজর কাড়ে। তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই সেই ঝলক মিলবে।