স্ত্রীকে নিয়ে নৌকা ভ্রমণে বের হয়ে নতুন স্টাইলে গান গেয়ে ঝড় তুললেন ভুবন বাদ্যকর

বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে আপনারা সকলেই জানেন এবং চেনেন। তিনি আমাদের কাছে তার অসাধারণ গানের প্রতিভার জন্য জনপ্রিয়। তার গাওয়া “কাঁচা বাদাম” গান এই সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছিল। তিনি তার গানের মাধ্যমে সকলের মন জয় করেছিলেন। তিনি হলেন বর্তমানের সোশ্যাল মিডিয়া সেনসেশন। প্রায়শই সোশ্যাল মিডিয়ার শিরোনামে দেখতে পাওয়া যায় তাকে।

ভুবন বাদ্যকর গত বছর পর্যন্ত ছিলেন একজন সাধারণ বাদাম বিক্রেতা। তিনি গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করার সময় কাচা বাদাম গানটি গাইতেন। তারপর একদিন সেই গান সোশ্যাল মিডিয়ায় আপলোড হয় এবং ভাইরাল হয়ে যায়। তারপরেই রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠেন তিনি।

তিনি এখন কলকাতা, দিল্লী, মুম্বই সহ বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করে বেড়াচ্ছেন। অনুষ্ঠান করার পাশাপাশি নতুন নতুন গান রেকর্ডিং করছেন। এইসবের দৌলতে এখন তিনি ভাইরাল শিল্পী হলেও জনপ্রিয় হয়ে উঠেছেন। এই ভুবন বাদ্যকরকে এবার দেখা গেল কলকাতা ভ্রমণে। এক ভিডিও ব্লগারের সঙ্গে তাকে দেখা গেল গঙ্গায় নৌকাবিহারে। দীর্ঘক্ষণ ধরে তিনি গঙ্গার বুকে নৌকা ঘুরে বেড়ান।

তার এই ভ্রমণে সঙ্গী হয়েছিলেন তার গৃহিণী আদুরী। শুধু গঙ্গার বুকে নৌকা বিহার করলেন এমনটা নয়, এর পাশাপাশি সেই নৌকা বিহারের সময় তাকে গাইতে শোনা গেল কাঁচা বাদাম গান। তবে এই গানের সুর ছিল ভাইরাল “কাঁচা বাদাম” গানের থেকে আলাদা।

অনেকেই এই গানটিকে “কাঁচা বাদাম” গানের নতুন ভার্সান হিসেবে ব্যক্ত করেছেন। তবে বলাইবাহুল্য ভুবন বাবুর গাওয়া এই গানটিও সোশ্যাল মিডিয়ায় তীব্র গতিতে ভাইরাল হচ্ছে। তার দিকে প্রশংসার ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।