হৃতিকের জনপ্রিয় সেই সিনেমার ছোট্ট টিনার রাজকীয় বিয়ে

বলিউড তারকা হৃতিক রোশান অভিনীত জনপ্রিয় হিন্দি সিনেমা ‘কোই মিল গ্যায়া’। সিনেমাটিতে ছোট্ট টিনা চরিত্র অভিনয় করে দর্শকের মন কেড়েছিল হংসিকা মোতওয়ানি।

ছোট্ট সেই টিনা এখন আর ছোট নেই; তার বয়স এখন ৩১ বছর। শুধু তাই নয়, সেই টিনা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

ইন্ডিয়া টিভি এক প্রতিবেদনে জানিয়েছে, প্রিয় মানুষের সঙ্গে সাতেপাকে বাঁধা পড়তে যাচ্ছেন হংসিকা মোতওয়ানি। আগামী ডিসেম্বরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেস বিয়ের ভেন্যু হিসেবে নির্ধারণ করা হয়েছে। এখন বিয়ের প্রস্তুতি চলছে। যদিও হংসিকা এখনো বিয়ের দিন-তারিখ ঘোষণা করেননি।

৪৫০ বছরের পুরোনা জয়পুরের মুন্ডোটা ফোর্ট অ্যান্ড প্যালেসের এক কর্মকর্তা সংবাদমাধ্যমটিকে বলেন—‘ডিসেম্বরে হংসিকার বিয়ে। এজন্য এই প্রাসাদের কক্ষ প্রস্তুত করা হচ্ছে। সংস্কৃতিসমৃদ্ধ এই নগরীতে অতিথিদের আগমন উপলক্ষে সবরকম আয়োজন চলছে।’

টিভি সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় ক্যারিয়ার শুরু করেন হংসিকা। পরে চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে নাম লেখান। ২০০৭ সালে তেলেগু ভাষার ‘দেশামুড়ুরু’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন।

তারপর তামিল, মালায়ালাম, কন্নড়, হিন্দি ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে তামিল-তেলেগু ভাষার সাতটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।