২১ বছর বয়সী এই সুন্দরীর শরীর থেকে প্রতিনিয়ত কাপড় পড়ে যাচ্ছে

অবনীত কৌর হিন্দি টেলিভিশন জগৎ’এর একটি পরিচিত মুখ। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সাফল্য অর্জন করেছেন তিনি। অনেক ছোট বয়সেই অভিনয় জগতের সাথে পরিচয় ঘটেছে তার।

২০১০ সালে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন অভিনেত্রী। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ দিয়েই শুরু করেছিলেন তিনি। তবে মাঝপথে সেই রিয়্যালিটি শো থেকে বাদ পড়ে যান অবনীত। তবে তারপরেই এই অভিনয় দুনিয়ায় পা রাখেন তিনি। অভিনেত্রী হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রাখার পর তাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

বর্তমানের তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতাতেও কম সক্রিয় নন তিনি। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৩২.৬ মিলিয়ন ছাড়িয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও প্রায়ই অংশ নিতে দেখা যায় তাকে। থেকে থেকেই দুবাইতে পাড়ি দেন তিনি। এই মুহূর্তেও সেখানেই রয়েছেন এই তরুণ অভিনেত্রী। অবশ্য তার ঝলক অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই মিলবে।

সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের বেশকিছু গ্ল্যামারাস ছবি শেয়ার করে নিয়েছেন অবনীত। তবে এটি সম্ভবত জুলাইয়ের মাঝামাঝি সময়েরই ছবি। অবশ্য সেকথা অভিনেত্রীর ক্যাপশন দেখেই বোঝা গিয়েছে।

ছবিতে ‘আবু ধাবি, ইউনাইটেড আরব এম্পায়ারস্’এই দেখা মিলেছে এই তরুণ অভিনেত্রীর। এদিন জাম রঙের অফ-শোল্ডার ড্রেসে দেখা গিয়েছে তাকে। খোলা চুলে নু;ড মেকাপ নিয়েছিলেন তিনি। পায়ে ছিল সাদা মানানসই হাই হিল।

সাথে নিয়েছিলেন একটি অফ-হোয়াইট ব্যাগও। বলাই বাহুল্য, অভিনেত্রীর এদিনের লুক নিঃসন্দেহে নজর টেনেছে সকলের। ছবিতে তার চোখে-মুখে ছিল বোল্ডনেসের ছাপ স্পষ্ট। এই মুহূর্তে সোনালী আলোয় তার রূপের জাদু মোহিত করেছে তার অগণিত ভক্তমহলকে। পাশাপাশি মুগ্ধ হয়েছেন নেটজনতার অধিকাংশই। অবশ্য সেই কথা আলাদাভাবে উল্লেখ নিষ্প্রয়োজন।