২৮ অক্টোবর থেকে চালু হচ্ছে ইভ্যালি, চমক দিয়ে নতুন ক্যাম্পেইনের ঘোষণা

গত এক বছর বন্ধ থাকার পর ই-কমার্সা কোম্পানি ইভ্যালি “ধন্যবাদ উৎসব” নামে নতুন ক্যাম্পেইন শুরু করতে যাচ্ছে।

ইভ্যালির ভেরিফাইড ফেসবুক পেজে ইভ্যালির সাথে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে “ধন্যবাদ উৎসব” ক্যাম্পেইনের ঘোষণা দেন। ক্যাম্পেইনটি আগামী ২৮ অক্টোবর রাত ১০ টায় শুরু হবে।

নতুন যাত্রা নিয়ে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন জানান, ১৫ অক্টোবর কার্যক্রম শুরু করার কথা ছিল। কিন্তু গ্রাহকদের আরও ভালো সেবা দিতে তারিখ পিছিয়ে ২৮ অক্টোবর করা হয়েছে। এবার মুনাফা ছাড়া একটা পণ্যও বিক্রি করবে না ইভ্যালি।

ইভ্যালি এবার যে মডেলগুলোতে ব্যবসা পরিচালনা করবে, সেগুলো হলো পিক এন পে, ক্যাশ অন ডেলিভারি এবং ক্যাশ বিফোর ডেলিভারি। পিক এন পে মডেলে গ্রাহকেরা ইভ্যালির ওয়েবসাইট থেকে পণ্য অর্ডার করার পর নির্দিষ্ট আউটলেটে গিয়ে টাকা পরিশোধ করে পণ্যটি সংগ্রহ করবে। ক্যাশ অন ডেলিভারি মডেলে পণ্য হাতে পেয়ে টাকা পরিশোধ করবে। আর ক্যাশ বিফোর ডেলিভারি মডেলে পণ্য বুঝে পাওয়ার আগেই টাকা পরিশোধ করতে হবে।

শামীমা নাসরিন বলেন, গ্রাহকের পূর্বের অর্ডার ডেলিভারি করতে এবং নতুন কিছু চমকপ্রদ সার্ভিস দিতে ইভ্যালির এ যাত্রা। অভিযোগবিহীন ই-কমার্স তৈরির আদর্শ উদাহরণ তৈরি করব আমরা সবাইকে সঙ্গে নিয়েই। গ্রাহকের সব ধরনের অপেক্ষা সমাপ্তির লক্ষ্য নিয়ে শুরু হতে যাচ্ছে ‘ধন্যবাদ উৎসব’।