৩৭ তলায় থাকেন শ্রাবন্তী, বেডরুমের গোপন দৃশ্য নিয়ে তোলপাড়

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এমন একটি নাম যার সফলতার পাশাপাশি তাকে ঘিরে ট্রোলের মাত্রা পারদ ছুঁয়েছে। বাংলা টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন জনপ্রিয় মুখ শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তার পেশাগত জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন প্রত্যেকটি ধাপেই রয়েছে অসংখ্য মানুষের ভালোবাসা ও সমর্থন। তার পাশাপাশি রয়েছে বহু মানুষের নিন্দা ও তিরস্কার। কিন্তু এই সব কিছুকে ছাপিয়ে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে তার আকাশছোঁয়া স্বপ্ন নীঢ়-এর বেশ কিছু ঝলক।

বাইপাসের পার্শ্ববর্তী আরবানা হাইট টলিউডের এই সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর ঠিকানা। এই একই আবাসনে রয়েছে টলিউডের বহু খ্যাতনামা তারকাদের বসবাস। পায়েল, অরিন্দম শীল থেকে শুরু করে দেব, রাজ-শুভশ্রী প্রত্যেকেরই এই আবাসনে বাস রয়েছে। আরবানা-র ৬ নম্বর বিল্ডিং-এর ৩৭ তম তলায় থাকেন শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোই সক্রিয় শ্রাবন্তী। যদিও সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তার চেহারা, সাজ-পোশাক ও ব্যক্তিগত জীবনকে নিয়ে সমালোচকরা প্রায়শই সমালোচনার ঝড় তুলে দেয়। কিন্তু এই সকল নেগেটিভি-কে উপেক্ষা করে তিনি নিজেকে নিয়ে ব্যস্ত থাকতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। আর নিজের সমস্ত কার্যকলাপ শেয়ার করেন তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলের মাধ্যমে। সম্প্রতি একটি ভিডিও-এর মাধ্যমে ভাইরাল হয়েছে তার ঝাঁ চকচকে অন্দরহলের দৃশ্য।

দুর্গাপূজার সময় একজন ভ্লগার শ্রাবন্তীর বাড়ি গিয়ে হাজির হয় তার সাথে রিলস্ তৈরি করবেন বলে। এবং সেই রিলস্ ভিডিও সোশ্যাল মিডিয়ার পেজে আপলোড হওয়ার পর পরই তোলপাড় শ্রাবন্তীর অন্দরমহল নিয়ে। ঘরের বেশ কিছু ঝলক তার বিলাসবহুল জীবনযাত্রার প্রমান দেয়। একটি ইন্টারভিউয়ের মাধ্যমে জানা গিয়েছে যে, তার এই বাড়ির মূল্যই শুরু প্রায় আড়াই কোটি টাকা থেকে।

২BHK এই ফ্ল্যাটে তার একমাত্র পুত্র ঝিনুক ও তার পোষ্যকে নিয়ে থাকেন। তার ফ্লাটের জানালার কাঁচ সরালেই চোখের উপর ভেসে ওঠে গোটা কলকাতা। জানলা থেকে যেন তিনি আকাশ ছুঁতে পারেন। আসলে তার ছোটবেলা থেকেই স্বপ্ন ছিল আকাশছোঁয়ার এবং সেই স্বপ্ন পূরণ করতেই তিনি ৩৭তম তলায় গিয়ে বাসা বেঁধেছেন।

এই বছর দুর্গাপূজার অষ্টমীর দিন ভিডিওটি সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার হয়। ভিডিওতে শ্রাবন্তী একটি গোলাপি রঙের শাড়িতে দৃষ্টি আকর্ষণ করেছেন হাজারো ভক্তের। তার পাশাপাশি তার শৌখিনতা ফুঁটে উঠেছে তার অন্দরমহলের চিত্র থেকে। অফ হোয়াট রঙা দেওয়ালে দাগ কেটেছে রঙ-বেরঙের নকশা।

তার ওপর দেওয়ালের মাধুর্যতা বাড়িয়ে তুলেছে বেশ কিছু ইউনিক ফোটো ফ্রেমের কালেকশন। বাড়ির ভেতরেই সুসজ্জিত রয়েছে দামি সুরার নজরকাড়া বোতল। তার শয়নকক্ষে বিছানার পেছন দেওয়ালটি যেন সবুজ ভেলভেটের ঘাসে মোড়া। যার কেন্দ্রে রয়েছে এক সুবিশাল আয়না। আর বিছানার পাশেই চওড়া জানালা যেখানে উঁকি দিচ্ছে গোটা আকাশ।