৪৮ বছর বয়সে অভিনেত্রী কাজলের বেবি বাম্প স্পষ্ট, জানুন খবরের আসল সত্যতা

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। এক কথায় বলা যায় এই বলিউড জগত বিভিন্ন রহস্যের সমাহার। এমন এমন কিছু সম্পর্কের গুঞ্জন বলিউডে রয়েছে যা শেষ পর্যন্ত হয়তো জানা যায় না।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে কোনো খবর ফাঁস হলেই তা মুহূর্তের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে। আসলে প্রিয় তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে ব্যাপক কৌতূহল নিয়ে থাকেন নেটিজেনরা।

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। দুই তারকা স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে বিলাসবহুল জীবনযাপন সবই নেটিজেনদের কাছে কৌতূহলের বিষয়। তাই তো মাঝে মাঝেই খবরের শিরোনামে উঠে আসেন বলিউডের এই তারকা জুটি।

অজয় দেবগনের জীবনে কিছুর অভাব নেই হয়তো। একদিকে বলিউড ক্যারিয়ারে সাফল্য ও অন্যদিকে তিনি কাজলের সাথে বেশ সুখের সাথেই জীবন কাটাচ্ছেন।

তবে এরমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি ভাইরাল হচ্ছে যা দেখে নেট নাগরিকরা মনে করছেন যে অন্তঃসত্ত্বা অজয় জায়া।

আসলে আজকালকার দিনে তারকারা সবসময় ক্যামেরার লেন্সের নজরেই থাকেন। কাজলের বয়স ৪৮ এর গণ্ডি স্পর্শ করেছে।

সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে টাইট পোশাকে বেবি বাম্প স্পষ্ট হয়েছে কাজলের। তবে এটি বেবি বাম্প না পেটের মেদ, তা সম্পর্কে সঠিক তথ্য পাওয়া যায়নি। এছাড়া তারকা জুটির পক্ষ থেকেও এমন কোনো তথ্য পাওয়া যায়নি।