৭০ কোটি টাকার এই বাংলোতে রাণীর মতো থাকবেন সিদ্ধার্থ মালহোত্রার বধূ

বিগত বেশ কয়েকমাস ধরে কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ে নিয়ে চর্চা চলছে। মাঝে তাদের বিচ্ছেদের খবরও প্রকাশ্যে এসেছিল। তবে সমস্ত গুজবকে দূরে সরিয়ে এবার সত্যিই বিয়ের পিঁড়িতে বলিউডের এই পাওয়ার কাপেল।

বলাই বাহুল্য, এই মুহূর্তে গোটা মিডিয়ামহল সরগরম তাদের বিয়ের খবরেই। মিডিয়ামহলের পাশাপাশি সমগ্র সাধারণমহল এই মুহূর্তে মেতে রয়েছে তাদের শেয়ার করে নেওয়া বিয়ের ছবি নিয়েই। সেই ছবি বারবার দেখেও মন ভরছে না তাদের।

মঙ্গলবার অর্থাৎ ৭’ই ফেব্রুয়ারি জয়সালমীর থেকে ১৬ কিলোমিটার দূরে অবস্থিত বিলাসবহুল সূর্যগড় হোটেলেই তাদের বিয়ের সমস্ত আয়োজন করা হয়েছিল। ফুল দিয়েই সাজানো হয়েছিল গোটা সূর্যগড় হোটেল।

খাওয়া-দাওয়ার আয়োজনও ছিল এলাহি। খুব সম্ভবত দুপুর ২’টো থেকে ৪’টের মধ্যে একে অপরের সাথে জীবন কাটানোর জন্য অঙ্গীকার বন্ধ হয়েছিলেন তারা। বিয়ের সমস্ত কাজ সম্পন্ন হওয়ার পর থেকেই তারকা থেকে সাধারণমহল এই তারকা জুটিকে একরাশ শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছিলেন। বলাই বাহুল্য, যার রেস চলছে এখনো। সেকথা অবশ্য সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে।

বিয়ের পর জয়সলমীর থেকে ইতিমধ্যেই ফিরে এসেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। আপাতত দিল্লিতে সিদ্ধার্থের বাড়িতেই রয়েছেন তারা। বিয়ের পর এই প্রথমবারের জন্য শ্বশুরবাড়িতে পা রেখেছেন অভিনেত্রী। তবে জানা গেছে, মহানগরী অর্থাৎ মুম্বাইতে এরপর থেকে নিজেদের নতুন বাংলোতেই থাকবেন সিদ্ধার্থ ও কিয়ারা। সম্প্রতি সেই বিলাসবহুল বাংলোরই বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই সূত্রেই চর্চা চলছে।

জানা গিয়েছে, ৭০ কোটির ৩,৫০০ বর্গফুটের একটি বিলাসবহুল বাংলোয় থাকবেন তারা। জুহুর পালি হিলেই এই বাংলো তাদের। সমুদ্রের ধারেই অবস্থিত তাদের এই বিলাসবহুল বাংলো। বলিউডের কিং খানের স্ত্রী গৌরী খানই ডিজাইন করেছেন তাদের এই বাংলো। এই বাংলোতে রয়েছে সমস্ত ধরনের বিলাসবহুল জিনিস। রয়েছে সমস্ত সুযোগ সুবিধাও। সম্প্রতি তাদের সেই কোটি টাকার বাংলোরই কিছু ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে নেটনাগরিকদের একাংশের মাঝে, যা দেখে চোখ ধারিয়েছে সাধারণের।