৯০ লক্ষের মার্সিডিজ কিনলেন চা-ওয়ালা, শুনুন সাফল্যের কথা

MBA Chaiwala, চা বানিয়েই এসেছে খ্যাতি। আম আদমি থেকে তিনি এখন ‘খাস আদামি’। মধ্যবিত্তের সাদা মাটা স্বপ্নের ‘ঘেরাটোপ’ ছাড়িয়ে বিলাসী জীবনে অন্দরে তাঁর আনাগোনা।

সম্প্রতি ঘরে এনেছেন ৯০ লাখের বিলাসবহুল এসইউভি। ভারতের এই তরুণের নাম প্রফুল্ল বিল্লোরে হলেও লোকে তাঁকে MBA Chaiwala বলেই চেনে।

MBA Chaiwala: কীভাবে এই উত্থান ?
এ যেন বিন্দু থেকে সিন্ধুর সৃষ্টি। সামান্য চায়ের দোকান চালিয়ে ৯০ লাখের মার্সিডিজ বেঞ্জ চালাচ্ছেন এক চা-ওয়ালা। ভাবতে অবাক লাগলেও এটাই বাস্তব।

সম্প্রতি MBA চা-ওয়ালা নামে জনপ্রিয়তা পেয়েছেন প্রফুল্ল বিল্লোরে। নিজেই ভিডিওতে শুনিয়েছেন উত্থানের মূল মন্ত্র। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে বিল্লোরের জীবন কাহিনী।

প্রফুল্ল জানিয়েছেন, ২০১৭ সালে এমবিএ ড্রপআউট তিনি। পড়াশোনা ছেড়ে ভারতের আইআইএম-আহমদাবাদের সামনে শুরু করেন চায়ের দোকান। তার পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

ধীরে ধীরে সাফল্যের সিঁড়ি বেয়ে তিনি এখন সামাজিক মাধ্যমে আইকন। তাঁর স্টার্ট আপ দেখেই অনুপ্রেরণা পাচ্ছেন অন্যরা। বর্তমানে ‘এমবিএ চাই ওয়ালা’ একটি ব্র্যান্ড নেম। চায়ের সঙ্গে রেস্তোরাঁর চেনও রয়েছে বিল্লোরের।

বিল্লোরে ইনস্টাগ্রামে নিজের গাড়ি কেনার ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তাঁকে মার্সিডিজ শোরুমে পরিবারের সঙ্গে কেক কেটে গাড়ি কিনতে দেখা গেছে। ভিডিওতে লেখা হয়েছে, ‘বিল্লোরে ব্রাদার্স, হোল্ড দ্য ভিশন, ট্রাস্ট দ্য প্রসেস।’

তিন দিন আগে শেয়ার করা এই ভিডিও এখন পর্যন্ত ২৫ লক্ষ লোক দেখে ফেলেছে। ওই ক্লিপে অনেক লাইক ও কমেন্টও এসেছে। একজন যেমন বলেছেন, “এই চমৎকার গাড়িটি কেনার জন্য অভিনন্দন।”