নেট দুনিয়া কাঁপাচ্ছে বাংলাদেশী নীল তারকার ভিডিও

বাংলাদেশি নীল ছবির অভিনেত্রী রিয়া বার্দের গ্রেফতারির পর উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। তার আসল নাম রিয়া নয় বলেই জানিয়েছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, রিয়া আদতে বাংলাদেশি। বেআইনিভাবে পরিবার নিয়ে ভারতে এসেছিলেন। তারপর হিন্দু যুবককে বিয়ে করে নাম-পরিচয় পালটে ফেলেন তিনি। মডেল হিসেবে কাজের পাশাপাশি অশ্লীল ছবিতে মুখ দেখান রিয়া। তার আসল নাম বান্না শেখ।

পুলিশ সূত্রে খবর, রিয়ার মা রুবি শেখ, বোন মণি শেখ এবং ভাই রিয়াজ শেখ। মা, ভাইবোনকে সঙ্গে নিয়ে পশ্চিমবঙ্গে অনুপ্রবেশ করেন বান্না ওরফে রিয়া।

তদন্তকারীরা জানিয়েছেন, ভারতে আসার পর মুম্বাইয়ে চলে যান তিনি। মহারাষ্ট্রের অমরাবতীর বাসিন্দা অরবিন্দ বার্দের সঙ্গে আলাপ হয় রিয়ার। সেই আলাপ প্রেমে গড়ায়। অরবিন্দকে বিয়ের পরই সপরিবারে রিয়া ধর্ম

বদলান। পাশাপাশি নামও বদলান তারা। বান্না হয়ে যান রিয়া। রুবি শেখ হন অঞ্জলি বার্দে, বোন মণি শেখ হন ঋতু বার্দে এবং ভাই রিয়াজের নাম পালটে রাখা হয় রবীন্দ্র বার্দে। তাদের নামে পাসপোর্ট, ভোটার কার্ড— এমনকী আধার কার্ডও রয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, বিয়ের পর কাতারে যান রিয়া। সেখানে অশ্লীল ছবিতে হাতে খড়ি হয় তার। বলিউডের একদা প্রথম সারির নায়িকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার প্রোডাকশন হাউসেও কাজ করেছেন রিয়া, এমন দাবিও করা হয়েছে।

ওই প্রোডাকশন হাউসে অশ্লীল ছবি তৈরি করা হতো বলে অভিযোগ। যে ঘটনায় রাজকে গ্রেফতার করা হয়েছিল। অতীতে রিয়াকে গ্রেফতারও করেছিল মুম্বাই পুলিশ। তবে সেই সময় রিয়ার আসল পরিচয় পায়নি পুলিশ। সম্প্রতি রিয়ার এক বন্ধু পুলিশের কাছে অভিযোগ করেন। তারপরেই পর্দা ফাঁস হয় রিয়ার। গ্রেফতার করা হয়েছে তাকে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, রিয়ার এক বন্ধু প্রশান্ত মিশ্রই নাকি পুলিশের কাছে প্রথম খবর পৌঁছে দেন যে রিয়া অবৈধভাবে এখানে থাকছেন। সেই অভিযোগের ভিত্তিতেই এদিন পুলিশ এসে বাংলাদেশের এই পর্নো তারকাকে গ্রেফতার করে। একটি রিপোর্ট থেকে জানা গেছে, ভারতে থাকার জন্য রিয়ার মা মহারাষ্ট্রের অমরাবতী এলাকার এক ব্যক্তিকে বিয়েও করেছেন। তবে রিয়াকে গ্রেফতার করা হলেও তার মা, ভাই এবং বোন বর্তমানে নিখোঁজ। তাদের সন্ধান শুরু করেছে পুলিশ।

আপাতত রিয়া ওরফে বান্না শেখের নামে ৪২০, ৪৬৫, ৪৬৮, ৪৭৯, ৩৪ এবং ১৪ এ আইপিসি ধারায় মামলা করা হয়েছে। পর্নো তারকার থেকে যে সমস্ত কাগজ, নথিপত্র উদ্ধার করা হয়েছে সেগুলো সমস্ত খতিয়ে দেখছে পুলিশ। রিয়ার থেকে অন্যান্য বিষয়ে আর কিছু জানা যায় কিনা সেই চেষ্টাও করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাকে।