সালমান খান যেসব নায়িকাদের ইচ্ছামত ভোগ করে দূরে ঠেলে দিয়েছেন

“সালমান খান” পরিচিতির জন্য এই নামটুকুই যথেষ্ট। পুরো ভারতবর্ষে তিনি ‘ভাইজান’ নামে সমধিক পরিচিত, আবার তাকে নিয়ে নানা সময়ে উঠে আসা বিভিন্ন রকম বিতর্কেরও কোন কমতি নেই। বলিউডের সফল তারকাদের মধ্যে একজন হলেন সালমান খান।আশেপাশের কনসার্টের টিকিট

এর সাথে তার ফ্যানবেসও নজরকাড়ার মতো‌। বি টাউনে এমন কোনও অভিনেত্রী নেই যে ‘বলিউডের ব্যাড বয়’এর সাথে কাজ করতে আগ্রহী নন। নিজের বয়সের অর্ধেক বয়সী হিরোইনদের সাথেও চুটিয়ে রোমান্স করতে দেখা গেছে তাকে। আজ এমন কয়েকজন বলিউড ডিভার কথা বলবো যাদের সাথে বয়সের অসামঞ্জস্যতা থাকা সত্ত্বেও পর্দায় অবলীলায় জুটি বেঁধেছেন তিনি।

১) সোনাক্ষি সিনহা : দাবাং ছবির হাত ধরে বলিউডে পা রাখেন সোনাক্ষি সিনহা। ভাগ্যক্রমে নিজের প্রথম ছবিতেই কো-স্টার হিসেবে পাশে পেয়েছিলেন বলিউডের ব্যাড বয় সালমান খানকে। যখন দাবাং ছবি শুট করা হয় সেই সময় সালমান খানের বয়স ছিলো ৪৫ বছর। জেনে অবাক হবেন সেই সময় সোনাক্ষির বয়স ছিলো মাত্র ২৩ বছর।

২) আয়েশা টাকিয়া : বলিউড এবং টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই এই সুন্দরীর ফ্যান ফলোয়িং আকাশছোঁয়া। ওয়ান্টেড ছবিতে সালমানের বিপরীতে কাজ করেছিলেন আয়েশা। ছবিটি যখন মুক্তি পায়, তখন সালমান ও আয়েশার কেমিস্ট্রি বেশ নজরকাড়ে দর্শকদের। বক্স অফিসে ছবিটি সুপারহিটও হয়। এই ছবির শুটিংয়ের সময় আয়েশার বয়স ছিল ২৩ বছর অপরদিকে সালমানের বয়স ছিল তখন ৪৪ বছর।

৩) সোনম কাপুর : ২০১৫ সালে মুক্তি পায় সালমান খান এবং সোনম কাপুর অভিনীত ‘প্রেম রতন ধন পায়ো’। বলাইবাহুল্য ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিলো। প্রসঙ্গত সোনাম কাপুর বলিউডের ভাইজানের থেকে ২০ বছরের ছোটো।

৪) সাই মাঞ্জকার : বলিউডের বিখ্যাত তারকা মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাই মাঞ্জরেকার এবং সালমান খানের জুটি দেখা গিয়েছিলো ‘দাবাং 3’-এ। বয়সের নিরিখে সালমান ৩৩ বছরের বড়ো সাই’এর থেকে।

৫) দিশা পাটানি : বলিউডের অন্যতম হট নায়িকা দিশা পাটানি। নিজের বোল্ড এবং হট অবতারের কারণে সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন দিশা। সম্প্রতি দিশা এবং সালমানকে ‘রাধে’ ছবিতে রোমান্স করতে দেখা গেছে। জেনে অবাক হবেন দিশা এবং সালমানের বয়সের পার্থক্য ২৭ বছর।

৬) অনুশকা শর্মা : ২০১৬ সালে সালমান খানের সঙ্গে ‘সুলতান’ ছবিতে অভিনয় করেছিলেন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনুশকা। সুলতান যখন মুক্তি পায় সেই সময় অনুশকার বয়স ছিলো ২৮ বছর যেখানে সালমান তখন ৫১ পার করেছেন।

আগামী ২ দিন ইন্টারনেট সেবা আংশিক ব্যাহত হবে

৭) স্নেহা উল্লাল : বলিউড তারকা স্নেহা উল্লাল ২০০৫ সালের লাকি-নো টাইম ফর লাভ চলচ্চিত্রে সালমান খানের সাথে পর্দায় হাজির হন। এই ছবিটি যখন মুক্তি পায় তখন সালমান খানের বয়স ছিল ৪১ বছর এবং স্নেহার বয়স ছিল মাত্র ১৮ বছর।