শাকিব খানের ২৫ বছর আগের ছবি দিয়ে যা বললেন শাবনূর

টক অব দ্য টাউনে ঢালিউড অভিনেতা শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর প্রেম, বিয়ে ও সন্তানের খবর। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বো’মা ফাটান আলোচিত এই জুটি। নিজেদের সন্তানের ছবি শেয়ার করে জানান দেন তাদের বিয়ের কথা।

ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে বুবলী শেয়ার করেছেন শাকিব খানের সঙ্গে তার বিয়ের তারিখ ও সন্তান বীরের জন্ম তারিখ। এ নিয়েই বর্তমানে সরগরম অনলাইন থেকে অফলাইন।

জানা গেছে, ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে।

এদিকে শাকিব-বুবলীর মধ্যকার বিষয়টি নিয়ে সোশ্যালে নানা আলোচনা-সমালোচনা করছেন নেটিজেনদের একাংশ। তাদের মধ্যে কেউ বিষয়টি নেতিবাচক দেখছেন, আবার কেউ ইতিবাচক হিসেবে দেখছেন। তবে শাকিব-বুবলীর প্রেম ও তাদের সন্তানের খবর প্রকাশ্যে আসার পর গণমাধ্যমে এ নিয়ে তেমন একটা কথা বলতে দেখা যাচ্ছে না শোবিজ তারকাদের।

এদিকে হঠাৎ বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল চিত্রনায়িকা শাবনূর ২৫ বছর আগের একটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন। শনিবার রাতে শেয়ার করা ওই ছবিতে শাবনূরের সঙ্গে দেখা যায় শাকিব খানকে।

ছবিটির ক্যাপশনে শাবনূর লিখেছেন, ১৯৯৭ রঙিন উজান ভাটি ছবির শুটিং চলাকালীন শুটিং দেখতে আসে শাকিব খান। তখনো শাকিব সিনেমায় নাম লেখায়নি!

সোনালি দিনের এই ছবিটিতে দুই ঘন্টায় প্রায় ৫ হাজার মানুষ লাইক দিয়েছেন। আর মন্তব্য করেছেন তিন শতাধিকের বেশি মানুষ।

উল্লেখ্য, শাবনূরের সঙ্গে জুটি বেঁধে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। সেগুলো ব্যবসাসফলও হয়েছে। শাকিবের সঙ্গে শাবনূরের সম্পর্কটাও সুন্দর।

কয়েক বছর আগে গণমাধ্যমের কাছে শাবনূর বলেন, বয়স কিংবা সিনেমার ক্যারিয়ার, দুই দিক দিয়েই শাকিব আমার জুনিয়র। তার সঙ্গে অনেক কাজ করেছি। খুব কাছ থেকে দেখেছি শাকিবকে। সে অত্যন্ত ভদ্র এবং অমায়িক ছেলে। বড়দের শ্রদ্ধা এবং ছোটদের স্নেহ করতে জানে।

শাবনূর, বাংলা চলচ্চিত্রের অন্যতম সফল চিত্রনায়িকা। ১৯৯৩ সালে অভিষেকের পর অভিনয় করেছেন দেড় শতাধিকের বেশি সিনেমায়। সালমান শাহ, রিয়াজ, শাকিল খান, ফেরদৌস, মান্না ও শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন অনেক। কাজের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেত্রী ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার, বাচসাস পুরস্কার এবং দশবার মেরিল-প্রথম আলো পুরস্কার পেয়েছেন এ অভিনেত্রী।

তবে প্রায় এক যুগ ধরেই সিনেমার পর্দায় অনুজ্জ্বল শাবনূর। সন্তান নিয়ে দীর্ঘ দিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে। সেখানে বসেই দেশের সবকিছুর খোঁজখবর রাখেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন নানা বিষয় নিয়ে।