৩৩ বছরের ছোট মেয়েকে বিয়ে করে বিতর্কের মুখে অভিনেতা বাবুল!

ভারতীয় তামিল চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেতা বাবলু পৃথ্বীরাজ সম্প্রতি দ্বিতীয়বার বিয়ে করেছেন। অভিনেতার দ্বিতীয় স্ত্রী তার থেকে ৩৩ বছরের ছোট। এ নিয়ে শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা ও বিতর্ক। ৫৬ বছর বয়সী বাবলু পৃথ্বিরাজ বিয়ে করেছেন ২৩ বছর বয়সী এক মালয়েশিয়ান তরুণীকে। মালয়েশিয়া থেকে বিয়ে করেই ভারতে ফিরেছেন অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, বাবলু বিয়ের খবরটি গোপন রেখেছেন। কারণ এই খবর প্রকাশ পেলে তার বিয়ে ভেঙে যাওয়ার সম্ভাবনা ছিল। তবে স্ত্রীর বয়স ২৩ নয় ২৪ জানিয়ে বাবলু বলেছেন, ‘আমি ৫৬ বছর বয়সী একজন মানুষ এবং সে মাত্র ২৪। তারপরেও সে আমাকে বিয়ে করার জন্য প্রস্তুত ছিলো। আমি অপেক্ষা করেছি, তবুও সে আমাকে বিয়ে করার সিদ্ধান্ত অনড় ছিলো এবং তার পরিবারকেও রাজি করিয়েছে।’

এদিকে শোনা যাচ্ছে, প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দ্বিতীয়বার বিয়ে করেছেন বাবলু পৃথ্বীরাজ। এমনও খবর রয়েছে যে অভিনেতা তার স্ত্রীকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আবার কেউ কেউ দাবি করেছেন, স্ত্রী বীণার সঙ্গে তাদের বৈবাহিক সম্পর্কে আগেই ইতি টেনেছেন অভিনেতা। কয়েক বছর ধরে নাকি তারা আলাদা থাকছেন।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে বাবলু পৃথ্বীরাজ বীণাকে বিয়ে করেছিলেন। এই দম্পতির আহেদ নামে একটি ছেলেও রয়েছে। ছেলের স্বাস্থ্য সমস্যার কারণে তাদের ব্যক্তিগত জীবনে বাধার সৃষ্টি হয়। সেই কারণে তাদের মধ্যে বিচ্ছেদ হয়।