ঐন্দ্রিলাকে কোমায় রেখে নতুন নায়িকা নিয়ে শ্যুটিং শুরু

মস্তিষ্কে র;ক্তক্ষরণজনিত কারণে গত এক নভেম্বর রাতে অসুস্থ হয়ে হাসপাতালে শয্যাশায়ী কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ‘ভাগাড়’ সিরিজের পর গোয়াতে নতুন সিনেমার শ্যুটিং করতে যাওয়ার কথা ছিল।

কিন্তু নিয়তির কি আজব খেলা। এখন নিবিড় পরিচর্যায় আছেন এই অভিনেত্রী।

আচমকা স্ট্রো;ক হয়ে শেষ তিন দিন ধরে হাসপাতালের বিছানায় শুয়ে অভিনেত্রী। আর তার সাইন করা চলচ্চিত্রে এখন অন্য নায়িকাকে অভিনেত্রী। এমনটি জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা। তাদের দাবি, গোয়ায় ঐন্দ্রিলার স্থলাভিষিক্ত হয়েছেন অন্য কেউ। তবে কে অভিনয় করবেন তা এখনও অজানা।

নাম প্রকাশে অনিচ্ছুক টিমের এক সদস্য আনন্দবাজার পত্রিকাকে জানিয়েছেন, সিনেমা, সব কিছু অনেক দিন আগে থেকেই ঠিক ছিল। কিছু জন তো গোয়ায় পৌঁছেও গিয়েছিলেন। তাই ঐন্দ্রিলা আচমকা অসুস্থ হয়ে পড়ায় শ্যুটিং বন্ধ করা বা অন্য কোনো উপায় বার করা সম্ভব ছিল না।

আগে থেকেই ঐন্দ্রিলার শরীরে বাসা বেধেছে ক্যানসার। ২০১৫ সালে তার প্রথম জন্মদিনে তিনি জানতে পারেন তিনি অস্থিমজ্জার ক্যানসারে আক্রান্ত। চিকিৎসায় সুস্থও হয়ে গিয়েছিলেন তিনি।

তবে দ্বিতীয়বার ফুসফুস টিউমার ধরা পড়ে ২০২১ সালে। আবার শুরু হয় কেমো থেরাপি। এই রোগের রেশ কাটতে না কাটতেই মস্তিষ্কে রক্তক্ষরণ যেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’।

কলকাতার সিরিয়াল পাড়ায় বেশ জনপ্রিয়তা ঐন্দ্রিলার আছে। জিয়ন কাঠি ধারাবাহিকের মাধ্যমেই জনপ্রিয়তা পান তিনি। এছাড়া ভোলে বাবা পার কারেগা, ভাগাড়সহ বেশকিছু নাটক-সিরিজে কাজ করেছেন ঐন্দ্রিলা।