নায়িকার খোলা পা নিয়ে প্রকাশ্যে পরিচালকের এ কেমন কাণ্ড, ভিডিও ভাইরাল

রোমান্টিক এক সন্ধ্যা, শুরু হয়েছে সাক্ষাৎকার। আরামকেদারায় পায়ের উপর পা তুলে বসে আছেন নায়িকা। পরনে খাটো হলুদ পোশাক। তার উন্মুক্ত দুই পায়ের সামনে টাইলসের মেঝেয় বসে গদগদ পরিচালক। কথা বলতে বলতে বিগলিত পরিচালক এক সময় অভিনেত্রীর ডান পায়ের পাতায় চু;মু খেতে শুরু করলেন। পায়ের আঙুলগুলি মুখে পুরে দিলেন। তারপর…

সেই অদ্ভুত ভিডিও হঠাৎ ভাইরাল নেটদুনিয়ায়। দেখা যায়, অভিনেত্রী আশু রেড্ডির পায়ে চু;মু খাওয়ার ছবিটি প্রথম পোস্ট করেছিলেন পারিচালক রামগোপাল নিজেই। পরে গোটা ভিডিওটির ইউটিউব লিঙ্ক শেয়ার করেন পরিচালক।

যেখানে দেখা যায়, আসন্ন ছবি ‘ডেঞ্জারাস’ মুক্তির আগে তার সাক্ষাৎকার নিচ্ছেন আশু। ভিডিওর শেষ দিকেই রামগোপালকে অভিনেত্রীর পদলেহন করতে দেখা যায়। যা নিয়ে শোরগোল সমাজমাধ্যমে।

“রামগোপালের কি কাণ্ডজ্ঞান লোপ পেয়েছে? না কি বিতর্কিত কিছু না করলে তিনি আর শিরোনামে আসতে পারবেন না বলেই এ সব করছেন?” মন্তব্যে ভরে উঠল পোস্ট।

অনেকেই মনে করছেন, ‘ডেঞ্জারাস’ নিয়ে যাবতীয় কথাবার্তা ধামাচাপা পড়ে যাওয়ায় ফের নতুন করে ছবিটিকে প্রচারের আলোয় আনতে চাইছেন পরিচালক। তাই বলে এমন ‘ঘৃ;ণ্য’ এক পন্থা নিলেন তিনি? বিরোধিতায় সোচ্চার হয়েছেন অনেকেই।

চলতি বছর মে মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘ডেঞ্জারাস’। তবে নয়না গঙ্গোপাধ্যায় এবং অপ্সরা রানি অভিনীত দৃশ্যে যৌনতার ‘বাড়াবাড়ি’ ছবিটির মুক্তি অনিশ্চিত করে তুলেছিল। রামগোপাল পরিচালিত অপরাধমূলক ছবিটি শেষমেশ আগামী ৯ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।