হালকা মোটা পুরুষই পছন্দ মেয়েদের

কোন বয়সের মেয়েদের কেমন ছেলে পছন্দ, মিলিয়ে নিন তালিকা

কথায় আছে – স্ত্রীয়াশ্চরিত্রম দেবা না জানন্তি কুতো মনুষ্যা। অর্থাৎ সহজ কথায় মেয়েদের মন বোঝা দায় কারণ স্ত্রী জাতি খুব জটিল। অপেক্ষাকৃত সহজ-সরল হন পুরুষরা। এক কথায় সব ছেলেদের কাছেই সবচেয়ে কষ্টসাধ্য কাজগুলোর মধ্যে অন্যতম হচ্ছে মেয়েদের মন বোঝা।

আর মেয়েদের মনের এই জটিলতার মূল কারণ, মেয়েরা তাদের মনের কথা সহজে প্রকাশ করতে চায় না বা করে না। এহেন নারীমনের হদিস না হলেই কিছুটা আভাস কিন্তু পাওয়া যায় বিভিন্ন সমীক্ষায়। আর তার থেকেই ফাঁস হয়ে যায় মজার মজার আর চমকে দেওয়া তথ্য। এমনই এক জটিল অঙ্কের উত্তরের নাগাল আজকের প্রতিবেদনে। আপনি জানেন কী কোন কোন বয়সি মেয়েদের কেমন ছেলে পছন্দ? না জানা থাকলে আজই জেনে নিন-

বিশেষজ্ঞরা মনে করেন, পুরুষদের এমন কিছু অভ্যাস বা কাজ আছে যা মেয়েরা মুখে অপছন্দ করে বললেও, মনে মনে আসলে সেগুলো ঠিকই পছন্দ করে।

সম্প্রতি কয়েকজন মেয়েকে প্রশ্ন করা হয়েছিল, তাদের কোন ধরনের ছেলে পছন্দ? তারা জানায়, পছন্দ বয়সের সঙ্গে সঙ্গেই পরিবর্তিত হয়। আর তাতেই বেরিয়ে আসে অবাক করা তথ্য।

১৬ থেকে ১৮ বছরের একটি মেয়ে বেশিরভাগ ক্ষেত্রেই সিনেমার নায়কদের মতো সুদর্শন পুরুষ চায় তার জীবনে। এর বেশি বয়সি মেয়েরা গুরুত্ব দেয় ছেলের উপার্জনের ওপর। দেখতে ভালো হওয়ার বিষয়টি তখন আর খুব বেশি গুরুত্ব পায় না।

কয়েকজনের কাছ থেকে জানা যায়, শান্তশিষ্ট মেয়েরা পছন্দ করে হাসিমুখের ছেলেদের। যে তাকে কথায় কথায় হাসাবে।

অন্যদিকে দুরন্ত স্বভাবের মেয়েরা প্রেম করে দুরন্ত ছেলের সঙ্গেই। তবে অতি দুরন্ত মেয়ে কিন্তু শেষ পর্যন্ত বেছে নেয় একজন শান্ত ছেলেকেই।

সমীক্ষায় আরো জানা যায়, ‘হটি ও নটি’ টাইপের মেয়েদের সব ধরনের ছেলেই পছন্দ! এ ধরনের মেয়েরা কিন্তু একসঙ্গে একাধিক প্রেমিককে বশ করে রাখার ক্ষমতা রাখে।

তবে এমন মেয়েরা যে ধরনের পুরুষকে সত্যি সত্যি ভালোবাসে, তাকে তারা সত্যিই মন থেকে চায়। সেই ভালোবাসার মানুষকে পেলে নিজেকে পালটে নিতেও বেশি সময় লাগে না তাদের।

সূত্র: নিউজ ১৮