‘জওয়ান’-এর সঙ্গে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার অনেক মিল : বর্ষা

সম্প্রতি শাহরুখের ‘জওয়ান’ সিনেমাটি দেখেছেন ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। শাহরুখের ‘জওয়ান’র সঙ্গে বর্ষার আসন্ন সিনেমা ‘নেত্রী: দ্য লিডার’র অনেক মিল রয়েছে বলে মন্তব্য করেছেন এই নায়িকা। প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই বাজিমাত করছে শাহরুখের ‘জওয়ান’। সিনেমার সাফল্যে রীতিমতো আনন্দের জোয়ারে ভাসছেন শাহরুখসহ তার ভক্তরা।

সিনেমাটি দেখে বর্ষার মনে হয়েছে, ‘জওয়ান’ সিনেমার বেশ কিছু অ্যাকশন দৃশ্য ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার সঙ্গে মিলে যায়। আর এই সিনেমাতেই জুটি বেঁধে কাজ করেছেন অনন্ত ও বর্ষা। চিত্রনায়িকা বলেন, দুই বছর আগে হায়দ্রাবাদে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং করেছি আমরা। আশ্চর্যজনকভাবে সেই সিনেমার অধিকাংশ দৃশ্যই শাহরুখের ‘জওয়ান’র সঙ্গে মিলে যাচ্ছে।

যদিও এখনও মুক্তি পায়নি ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি। কিন্তু বর্ষার কথায়, ‘যখন ‘নেত্রী: দ্য লিডার’ যখন মুক্তি পাবে তখন অধিকাংশ দর্শকই হয়তো বলবে যে, আমরা সিনেমাটি ‘জওয়ান’ থেকে নকল করেছি। ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাটি নির্মাণ করেছেন ভারতীয় এক নির্মাতা।

যদিও ‘জওয়ান’র মতো সিনেমা তৈরি করা আমাদের পক্ষে সম্ভব নয়। তবুও সিনেমা তৈরির সময় সেরাটা দেওয়ারই চেষ্টা করি আমরা। পাশাপাশি আগামী ১৬ ডিসেম্বর নেত্রী: দ্য লিডার’ মুক্তি পাবে জানান তিনি।