নওশীন-হিল্লোলের কন্যার জন্মদিনে তারার মেলা

যুক্তরাষ্ট্র প্রবাসী তারকা দম্পতি আদনান ফারুক হিল্লোল-নওশীন নাহরীন মৌ। ১৩ জুলাই ছিল এ দম্পতির কন্যা মাহভীশা আদনান সৈয়দের প্রথম জন্ম দিন। এ উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন তারা। আর তাতে অংশ নিয়েছিলেন বাংলাদেশের একঝাঁক তারকা।

বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন ঢালিউড কিং শাকিব খান ও অপু বিশ্বাস। হিল্লোল-নওশীনের আমন্ত্রণে পুত্র জয়কে নিয়ে তারা হাজির হয়েছিলেন। এরই মধ্যে তাদের ছবি নেটদুনিয়ায় ভাইরাল। তা ছাড়াও একঝাঁক তারকা স্থায়ীভাবে সেখানে বসবাস করছেন তারাও হাজির হয়েছিলেন এ অনুষ্ঠানে।

২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে কর্মরত পুলিশ কর্মকর্তা রাসেকুর রহমান মালিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী রিচি সোলায়মন। ২০১৬ সালে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান রিচি। এরপর থেকে সেখানে বসবাস করছেন তিনি। সন্তানদের নিয়ে রিচি হাজির হয়েছিলেন জন্মদিনের এই অনুষ্ঠানে।

জনপ্রিয় মডেল-অভিনেত্রী রোমানা খান ২০১৫ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী এলিন রহমানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তারপর থেকে স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। নওশীনের কন্যার জন্মদিনে স্বামী-সন্তানদের নিয়ে তিনিও উপস্থিত ছিলেন।

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তমালিকা কর্মকারও যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। মাঝে মধ্যে নওশীনের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাকে। আর সেসব মুহূর্তের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন। এবারো তার ব্যত্যয় ঘটেনি। নওশীনের কন্যার জন্মদিনের অনুষ্ঠানে কাটানো নানা মুহূর্ত নিজের ফেসবুকে শেয়ার করেছেন এই অভিনেত্রী।

বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন অভিনেত্রী বন্যা মির্জা, সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নী, রিজিয়া পারভীন, সঞ্চালক-অভিনেত্রী মারিয়া নূর। তারা সবাই হিল্লোল-নওশীনের মেয়ের জন্মদিনে যোগ দিয়েছিলেন।

২০১৩ সালে ভালোবেসে ঘর বাঁধেন হিল্লোল-নওশীন। বেশ আগে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তারা। গত বছরের ১৩ জুলাই নিউ ইয়র্কের উইনথ্রপ বিশ্ববিদ্যালয় হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন নওশীন। অনেক দিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন এই তারকা দম্পতি।