নির্লজ্জের সমস্ত সীমা অতিক্রম করেছেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

৩৬ বছর বয়সে পা দিয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জী । তবে তাঁর যৌবনের আগুনে এখন পুড়তে রাজি আট থেকে আশি। ৩৬ বছর বয়সে পা দিয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জী। তবে তাঁর যৌবনের আগুনে এখন পুড়তে রাজি আট থেকে আশি।

নিয়মিত অভিনয় না করলেও সোশ্যাল মিডিয়াতে তাঁর বোল্ড ফটোতে কাবু সকলে। ইনস্টাগ্রামে কয়েক মিলিয়ন ফলোয়ার্স আছে তাঁর। আর সেখানেই শাড়ি থেকে ওয়েস্টার্ন পোশাকের ফটোতে সবার মন কেড়ে নেয় বঙ্গতনয়া। এবার আরও একটি ফটো দিয়ে সবাইকে ভরা বর্ষায় গরম করলেন পূজা।

যেখানে শরীরে আছে শুধুই একফালি ছোট পোশাক। তবে বাথটাবে শুয়ে তিনি পোজ দিয়েছেন যা সবার থেকে আলাদা মনে হয়েছে। তাঁর পরনে দেখা গেল ছোট বেবি পিঙ্ক পোশাক। চুল তার কিছুটা স্টাইল করে বাঁধা, বাকিটা খোলা, মুখে চড়া মেক আপ, পায়ে সাদা স্নিকার্স জুতো। ছবির ক্যাপশনে লিখেছেন – “সবাইকে শুভ সকাল”। হালকা স্টাইলে ও বোল্ডনেসে ১০/১০ এই সুন্দরী।

উষ্ণতা যেন হাতছানি দিয়েছে নায়িকার এহেন রূপে। মা হবার পরেও কিভাবে নিজেকে এতসুন্দর রেখেছেন তা জানতে হয়তো সবাই উৎসুক। আশ্চর্যভাবে বেশিরভাগ মানুষ পূজার এই লুক দেখে প্রশংসা করেছেন। হাজার হাজার লাইক ও কমেন্ট এসেছে তাঁর এই ফটোতে। অনেকে বলেছেন মা হয়েও কিভাবে নিজেকে ধরে রেখেছেন তা সত্যি এক দুর্দান্ত ব্যাপার।

বর্তমানে স্বামী কুনাল ভার্মা ও ছেলে কৃষিভ কে নিয়েই মুম্বাইতে পাকাপাকিভাবে থাকেন। পূজার যদিও দ্বিতীয় বিয়ে এটি। প্রথম বিয়ে বেশি দিন টেকেনি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে একটি নতুন সিনেমায় দেখা যাবে তাঁকে। দেবাদিদেব মহাদেব ধারাবাহিক দিয়ে নিজের পায়ের তলার মাটি শক্ত করেন। পার্বতী চরিত্রে তাঁর অভিনয় সত্যি প্রশংসার যোগ্য। শোনা যাচ্ছে আবারো তিনি বাংলা সিনেমায় অভিনয় করবেন তবে প্রজেক্ট সম্পর্কে এখনই মুখ খুলতে নারাজ পূজা।