সাদা পোশাকের ফাঁকে স্পষ্ট সুগভীর না;ভি, মিঠাই রানীর ছবি দেখে ঘুম উড়েছে ভক্তদের

পরণে সাদা রঙের ক্রপ টপ ও সাদা প্যান্ট! খোলা চুলে একগাল হাসি মুখে ক্যামেরাবন্দী সকলের প্রিয় সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। বর্তমানে তিনি ছোটপর্দার গন্ডি পেরিয়ে বড়পর্দায় পা রাখতে চলেছেন। তাকে নিয়ে মানুষজনের ক্রেজ কিছু কম নয়। বলতে গেলে তিনি হলেন টেলিপাড়ার প্রথম সারির জনপ্রিয় নায়িকা। বাংলা টেলিভিশনের (Television) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মিঠাই’ (Mithai)।

এই সিরিয়াল নিয়ে মানুষের যেমন উত্তেজনা ছিল ঠিক তেমনই সিরিয়ালের চরিত্র গুলোও ব্যাপক জনপ্রিয় ছিল দর্শক মাঝে। আর সেখানেই মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। প্রতিদিন রাত ৮ টা বাজলেই মিঠাই রানীর দুস্টু-মিষ্টিতে ভরা খুনসুটি দেখতে টিভির পর্দায় ভিড় জমাতো দর্শকেরা। যদিও পরে স্লট বদল করে সন্ধ্যে ৬ টায় এই সিরিয়ালের দেখা মিলতো। তবে, তারপরেও জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এতটুকুও।

এর আগে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। তবে, ‘মিঠাই’ ধারাবাহিকই তাঁকে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শীর্ষে। সদ্য শেষ হয়েছে সিরিয়াল। বলা চলে তারপরেও বাংলা টেলিভিশনের (Television) জনপ্রিয় তথা দর্শকদের পছন্দের নায়িকা হলেন সৌমিতৃষা। আগামীদিনে তাকে অতনু রায়চৌধুরী প্রযোজিত ও অভিজিৎ সেন পরিচালিত ‛প্রধান’ ছবিতে তাকে দেখা যাবে।

টলিউডের লাভার বয় দেবের (Dev) বিপরীতে কাজ করবেন সৌমিতৃষা (Soumitrisha Kundu)। আগস্ট মাস থেকে শুরু হবে শ্যুটিং। তবে, কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও ব্যাপক এক্টিভ অভিনেত্রী। নিত্যনতুন রিল ভিডিওতে তিনি নজর কাড়েন নেটিজেনদের। সম্প্রতি সৌমিতৃষা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন।

যেখানে তাকে সাদা রঙের ক্রপ টপ ও প্যান্ট-এ দেখা যাচ্ছে। পোশাকের মধ্যে থেকে স্পষ্ট না;ভি। পায়ে কালো জুতো। খোলা চুলে একেবারে মেকআপহীন লুকে নিজের মতো পোজে ধরা দিয়েছেন নায়িকা। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛দ্যা লর্ড ওয়াস উইথ হার এন্ড কজ এভরিথিং সি ডিড টু সাকসেস’।

যথারীতি ছবি শেয়ার করতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛এঞ্জেল’। আবার কেউ লিখেছেন ‛কি সুন্দর লাগছে তোমায়’। আবার কেউ কেউ তাকে আশীর্বাদে ভরিয়েছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাই;রাল সৌমিতৃষার (Soumitrisha Kundu) এই ছবি।