সুন্দরী মেয়ের সুন্দর পেশী দেখে নিয়ন্ত্রণহীন হয়ে পড়লেন ছেলেরা

বর্তমান প্রজন্ম নিজেদের ফিটনেস নিয়ে ভীষণভাবে সচেতন। সে ফিট থাকার জন্যই হোক কিংবা আত্মরক্ষার জন্য। তবে এমন অনেকেই রয়েছেন যারা নিজেদের ফিটনেস ও বডি বিল্ডিং নিয়ে যথেষ্ট সচেতন ও প্যাশানেট।

সম্প্রতি তেমনি এক প্যাশানেট লেডি বডি বিল্ডারের বেশ কিছু ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত, সেই সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত জেসিকা সেসট্রেম নামের এই বডি বিল্ডার।

জেসিকা সেসট্রেম একজন পরিচিত লেডি বডি বিল্ডার। মাত্র ১৪ বছর বয়স থেকেই শরীরচর্চায় আগ্রহী হয়েছিলেন তিনি। জার্মানির এই বডি বিল্ডার শক্তি বৃদ্ধি করতে ও শক্তিশালী হতেই বডি বিল্ডিং-এ মনোযোগী হয়েছিলেন তিনি। অ্যাথলেটিকরাই ছোট থেকে আকর্ষণীয় রূপে ধরা দিয়েছিল জেসিকার কাছে। সেই থেকেই বডি বিল্ডার হওয়ার ইচ্ছাশক্তি জাগে তার মধ্যে।

বর্তমানে তিনি একজন ব্যক্তিগত প্রশিক্ষক। পাশাপাশি তিনি একজন আন্তর্জাতিক ফেডারেশন অফ বডি বিল্ডিংয়ের সদস্য ও ফিটনেস প্রফেশনালদের মধ্যে অন্যতম। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তার প্রচুর অনুরাগী রয়েছে। জেসিকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর রাখলেই তার ঝলক মিলবে। নেটদুনিয়ায় রয়েছে তার আলাদা ফ্যান পেজও।

ডেলি স্টারকে এক সাক্ষাৎকারে তিনি একবার জানিয়েছিলেন, তিনি খেয়াল করেছেন যে তার এই সুঠাম শারীরিক গঠন অনেকেই মুগ্ধ করে। পাশাপাশি ভরিয়ে দেন প্রশংসাতেও। পাশাপাশি অর্থ প্রদানেও প্রস্তুত থাকেন তারা। আর সেই সূত্রেই তিনি প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের শরীরচর্চার একাধিক ঝলক শেয়ার করে নেন।

পাশাপাশি তিনি এও বলেছিলেন, তিনি দেখেছেন একজন পুরুষ একজন শক্তিশালী নারীকেই পছন্দ করেন। তার মতে পুরুষরা শক্তিশালী পেশীবহুল নারীদের প্রতিই ভালোবাসা প্রকাশ করেন।