৭৭ বছর বয়সী ব্যবসায়ীকে বিয়ে করলেন অস্কারজয়ী অভিনেত্রী

কয়েক মাস আগে এশিয়ার প্রথম নারী অভিনেত্রী হিসেবে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার পুরস্কার লাভ করেন মালয়েশিয়ান অভিনেত্রী মিশেল ইয়ো। ১৯ বছর আগে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ফ্রান্সের ব্যবসায়ী জিন টড। অবশেষে ৭৭ বছর বয়সী জিন টডকে বিয়ে করলেন ৬০ বছর বয়সী মিশেল। গত ২৭ জুলাই সুইজারল্যান্ডের জেনেভায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

বিয়ের খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে দিয়েছেন মিশেল ইয়ো। তাদের বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন, ‘১৯ বছর এবং হ্যাঁ। আমরা এখন বিবাহিত। যারা এত বছর আমাদের ভালোবাসা দিয়েছেন এবং আমাদের পরিবারকে ধন্যবাদ। আমরাও আপনাদের ভালোবাসি। সামনে আরো অনেক কিছু আসছে।’

মিশেল বেশ কটি ছবি শেয়ার করেছেন। তার একটি ছবিতে দেখা যায়, জিন টডকে আংটি পরিয়ে দিচ্ছেন মিশেল। আরেকটি ছবিতে দেখা যায়, ফুল দিয়ে সাজানো বিছানায় শুয়ে আছেন নবদম্পতি।

২০০৪ সালের ৪ জুন চীনের সাংহাইতে প্রথম দেখা হয় মিশেল আর জিন টডের। তার প্রায় দেড় মাস পর ২৬ জুলাই জিন টড বিয়ের প্রস্তাব দেন মিশেল ইয়োকে। সেই প্রস্তাবে মিশেল ইয়ো রাজিও হয়েছিলেন। কিন্তু অজানা কারণে বিয়ের আনুষ্ঠানিকতা থমকে ছিল।

১৯ বছর পর গত সপ্তাহে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই জুটি।