আবারও নবাগত সুন্দরী নায়িকা রাজ রিপার সঙ্গে সাকিব

ঢাকাই সিনেমার নবাগত সুন্দরী নায়িকা রাজ রিপা বছরের শুরুতেই দিলেন সুখবর। এই অভিনেত্রীর নতুন বছরের সূচনা হয়েছে বিজ্ঞাপনচিত্রের কাজ দিয়ে। রিপা দ্বিতীয়বারের মতো ক্রিকেট তারকা সাকিব আল হাসানের সঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রে জুটি হয়ে কাজ করেছেন। সদ্য ঢাকার অদূরে মানিকগঞ্জ ও রাজধানীর বনশ্রীতে নতুন এই বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। এটি নির্মাণ করেছেন আজমান রুশো।

এ প্রসঙ্গে রাজ রিপা বলেন, কাজটি খুবই চ্যালেঞ্জিং। আমি ওই চ্যালেঞ্জটিই নেই যেটা করতে পারব। এই বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে দর্শক নতুন এক রিপাকে দেখতে পাবে। যাকে আগে কখনো এমন চরিত্রে কেউ দেখতে পায়নি। পরিচালকের নিষেধাজ্ঞা থাকার কারণে বিজ্ঞাপনটির নাম ও এর বেশি বিস্তারিত আপাতত বলতে পারছি না। শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। তবে দর্শক ভিন্ন কিছু উপহার পাবে। ভালো একটি কাজ দিয়ে নতুন বছরটি শুরু করলাম। এ বছর ভালো-ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে চাই।

এর আগে সদ্য বিদায়ী বছরের সেপ্টেম্বরে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে একজন সংগ্রামী নারী ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসানের বিপরীতে প্রথমবার দেখা যায় রাজ রিপাকে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলেন আদনান আল রাজিব।

রাজ রিপা অভিনীত মুক্তির অপেক্ষায় ‘ময়না’ নামের সিনেমাটি। এছাড়াও তার অভিনীত নির্মাণাধীন রয়েছে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমা।