কালো পোশাকে উপচে পড়ছে সবকিছু, নতুন বছরে মাতাল অবস্থায় দেখা গেল অজয়কন্যা নাইসাকে, ভাইরাল ছবি

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে নতুন করে পাপারাজ্জিদের দৌলতে ইন্টারনেট সেন্সেশন হয়ে উঠছেন অজয় দেবগন এবং কাজলের কন্যা নাইসা দেবগন।

এমনিতেই বলিউডের স্টার কিডরা সর্বদাই লাইমলাইটে থাকেন। তেমনি বর্তমানে নাইসা বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর একাধিক ছবি ভাইরাল তালিকায় নাম লিখিয়েছে।

এমনকি এখনও অব্দি বলিউডে কোনো কাজ করার আগেই নাইসার নামে একাধিক ফ্যানপেজ রয়েছে। মাঝেমাঝেই সৌন্দর্যের জন্য নাইসা খবরের শিরোনামে চলে আসেন।

আসলে সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন অজয় দেবগনের কন্যা। প্রায়ই পরিবার এবং বন্ধু-বান্ধবের সাথে সময় কাটানোর বিশেষ মুহূর্তের ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন তিনি। নেটদুনিয়ায় বড় সংখ্যক ফলোয়ার রয়েছে তাঁর। তবে বর্ষবরণের দিনের বেশ কিছু ছবি ফের চর্চার কেন্দ্রবিন্দুতে এনেছে নাইসা দেবগনকে।

আসলে বর্ষবরণের দিন সন্ধ্যায় বন্ধুদের সাথে পার্টি করতে বেরিয়েছিলেন অজয় কন্যা। সঙ্গে ছিলেন ইব্রাহিম আলি খান, আহান খান, ওরহান আত্রামানী। দুবাইতে পার্টি করতে হাজির হয়েছিলেন স্টারকিডরা। পার্টি থেকে বেরোনোর সময় টলমলে পায়ে বেরিয়ে এসেছিলেন ওরহান ও নাইসা।

প্রথমে তারা পাপ্পারাজিদের চকমা দেওয়ার চেষ্টা করলেও, পরে তারা ক্যামেরাবন্দি হন। নাইসা দেবগন কালো রঙের একটি বডিকন ড্রেস পরেছিলেন। ড্রেসের ডিপ নেক কাট থেকে উঁকি দিচ্ছিল ভিতরের ডি;প ক্লি;ভেজ। সেদিন রাতের পার্টির বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন নাইসা। আর তা স্বাভাবিকভাবেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে।