‘আমার কি ম;রে যাওয়া উচিত?’ বিয়ের পর থেকেই চরম অ;শান্তি!

আমার কি দুঃখে ম;রে যাওয়া উচিত? দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসার পর থেকেই ক;টা;ক্ষের শিকার আশিস বিদ্যার্থী। ছেঁকে ধরছেন নেটমা;ধ্যমের দর্শকরা।

কিন্তু এত বি;দ্বেষ কেন? প্রশ্ন করছেন অভিনেতা।

৫৭ বছর বয়সে দ্বিতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসেছেন আশিস বিদ্যার্থী। রূপালী বড়ুয়ার সঙ্গে কলকাতায় গাঁটছড়া বেঁধেছেন তিনি। তারপর থেকেই হাজারো প্রশ্ন ঘিরে ধরেছে তাঁকে। কখনও তাঁর বয়স নিয়ে, আবার কখনও প্রাক্তনকে ছেড়ে নতুন সম্পর্ক শুরুর কারণে। তবে, সমস্ত ঘটনায় বেশ হত;চকিত আশিস। এবার সোজা প্রশ্ন ছুঁড়লেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, অশান্তির শেষ নেই। অকথ্য সব ভাষা প্রয়োগ করা হচ্ছে তাঁর বিরুদ্ধে। কেউ বলছে বুড়ো বয়সে ভীমরতি আবার কেউ বলছেন, কুজোর শখ হয় চিৎ হয়ে শোয়ার। এতসব যেন আর নিতে পারছে না তিনি। বললেন, “বৃদ্ধ হয়ে গেছি বলে কি বাঁধা পরে গিয়েছে?

সবথেকে অবাক লাগে আমাদের যারা বয়স্ক বলে তাদের এমনই মানসিকতা যে আমরা নাকি সব;কিছু একে অন্যকে ছড়িয়ে দি। আমাদের মধ্যে এমনিই একটা ভয় কাজ করে, যে আমাদের বয়স বাড়ছে। খালি নিজেদের বলতে থাকি, তুমি বুড়ো হচ্ছ! এটা ওটা করতে নেই। এখন কি এটার অর্থ আমায় অসু;খী অবস্থায় ম;রে যাব নাকি? কারওর যদি একটা মানুষের সান্নিধ্য লাগে? তবে কেন নয়?”

প্রায় বছর দুয়েক ধরেই রূপালীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। পরিবারের বেশ কিছু কাছের মানুষকে সাক্ষী রেখে বিয়ে সেরেছেন তাঁরা। সূত্রের খবর, ছেলে অ;র্থর সম্মতি ছিল বিয়ের ব্যাপারে। তবে, অভিনেতার সম্পর্ক নিয়ে কা;টা’;ছেঁড়া কম চলছে না।