এই ছেলের সাথে বাগদান সারলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর শাহরুখ কন্যা অঞ্জলি, দেখুন নায়িকার ছবি

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের বাদশা শাহরুখ খান ভারতীয় দর্শকদের জন্য একাধিক হিট ফিল্ম উপহার করেছেন। তবে শাহরুখ খান এবং কাজলের “কুছ কুছ হোতা হ্যায়” সর্বকালের হিট সিনেমা। এই সিনেমাতে জনপ্রিয় বলিউড জুটির মাখোমাখো রোমান্স এবং সেইসাথে অনস্ক্রিন কেমিস্ট্রি মন জয় করে নিয়েছিল সকল দর্শকদের।

বলিউডপ্রেমীদের এক দেখাতেই পছন্দ হয়েছিল এই সিনেমা। এই সিনেমার বেশিরভাগ চরিত্র এখনো মানুষের কাছে জীবন্ত। প্রত্যেকেই দর্শকদের মনের মনিকোঠায় জায়গা করে নিয়েছে।

জনপ্রিয় এই “কুছ কুছ হোতা হ্যায়” সিনেমাতে অসাধারণ সুন্দর অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিল এক শিশুশিল্পী। অবশ্যই বুঝতে পেরেছেন কার কথা বলা হচ্ছে। আজকের এই প্রতিবেদনে ছোট্ট অঞ্জলীর কথা বলা হচ্ছে যে শাহরুখ খানের মেয়ের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিল।

কিউট অঞ্জলীর প্রাণোচ্ছল হাসি এবং সেইসাথে সুদৃঢ় এবং সাবলীল অভিনয় এখনও সবার মনে ধরে। জানিয়ে রাখি, অঞ্জলীর চরিত্রে অভিনয় করা অভিনেত্রীর নাম সানা সাইদ।

তবে তখনকার ছোট্ট অঞ্জলি এখন আর ছোট নেই। সে এখন বেশ বড় এবং দেখতে সুন্দরী হয়েছে। এইটুকু বললে অবশ্য ভুল হবে। এখন এই অভিনেত্রী নিজের হটনেস দিয়ে কাবু করেন লাখ লাখ পুরুষ নেটজনতাকে। সম্প্রতি এই সানা সাইদ, তাঁর প্রেমিক সাবা ওয়াগনারের সাথে বাগদান সেরেছেন।

গত রবিবার অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ফটো-ভিডিওতে ভক্তদের সাথে বাগদানের কিছু ঝলক শেয়ার করেছেন। ছবিতে ওই দম্পতিকে কালো পোশাকে বেশ সুন্দর লাগছিল এবং তারা তাদের এনগেজমেন্ট রিং দেখিয়েছে।

এই পোস্ট ইন্টারনেটে আসতেই ব্যাপক ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা কমেন্ট করে ওই জুটিকে অভিনন্দন জানিয়েছেন।