এই সুন্দরীর পোশাকটি প্রবল বাতাসে উড়ে গেল, বারান্দায় দাঁড়িয়ে এমন পোজ দিলেন

ছোটপর্দার অন্যতম পরিচিত অভিনেত্রী শামা সিকান্দার। ১৯৯৮ সাল থেকে অভিনয় জগতের সাথে পরিচয় তার। বড়পর্দা দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করলেও দর্শকমহলে পরিচিতি পেয়েছেন ছোটপর্দার হাত ধরেই। ১৯৯৮ সালে ‘প্রেম আগুন’এ একটি ছোট চরিত্রে অভিনয় করেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী।

এরপর অন্যতম জনপ্রিয় ছবি ‘মন’এও অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তবে ২০০৩ থেকে ২০০৫ সাল পর্যন্ত ধারাবাহিক ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’তে অভিনয় করেছিলেন তিনি। আর এই ধারাবাহিকের সূত্র ধরেই দর্শকমহলে সাধারণদের মাঝে এক বিপুল পরিচিতি অর্জন করেছিলেন শামা সিকান্দার।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভীষণভাবে সক্রিয় শামা সিকান্দার। প্রায়ই নিজের একাধিক বোল্ড ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি, যা খুব স্বাভাবিকভাবেই উষ্ণতা ছড়ায় সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনকি মুগ্ধ করেন তার অগণিত ভক্তদেরও। সম্প্রতি তার একটি বোল্ড ওয়ে;স্টার্ন লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে, যা তিনি নিজেই শেয়ার করে নিয়েছেন নেটদুনিয়ায়। তার এই সাম্প্রতিক ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড লুক প্রকাশ্যে আসতেই পুনরায় নেটমহলে চর্চিত অভিনেত্রী।

খুব সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল ফিল্মফেয়ার ওটিটি অ্যাওয়ার্ড শো। সেখানে সমস্ত তারকাদের পাশাপাশি উপস্থিত ছিলেন ছোটপর্দার শামা সিকান্দারও। এদিন অভিনেত্রীর ফিল্মফেয়ার লু্কে চোখ ধাঁধিয়েছে অধিকাংশের। অফশোল্ডার, হাই থাই স্লিটেড হলুদ পোশাকে ফিল্মফেয়ারে উপস্থিত ছিলেন তিনি। ট্রান্স;পারেন্ট হাই হিলে, মানানসই হেয়ার স্টাইল ক্যারি করতেও দেখা গিয়েছিল তাকে।

এই পোশাকে ফিল্মফেয়ারে ঢোকার আগে পাপারাজিৎদের সামনে হাসিমুখে একাধিক পোজও দিয়েছিলেন অভিনেত্রী। এমনকি ব্যালকনিতে দাঁড়িয়েও তুলেছিলেন ছবি। অবশ্য তার এদিনের প্রতিটি ঝলকই এই মুহূর্তে ভাইরাল গোটা নেটদুনিয়ার পাতায়। এদিন অভিনেত্রীর লুক রীতিমতো নজর টেনেছে সকলের।

মুগ্ধ করেছে তার অগণিত ভক্তদেরও। সেই ঝলক অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ছবি ও রিল ভিডিওর কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে।