পোশাক নয়! এবার অন্য কায়দায় শরীর ঢাকলেন উরফি জাভেদ, তুমুল উত্তেজনা

উরফি জাভেদ (Urfi Javed) এবং কন্ট্রোভার্সি যেন একই মুদ্রার এপিঠওপিঠ। উরফি জাভেদকে হামেশাই কোনো না কোনো বিতর্কে ঘিরে থাকতে দেখা যায়। প্রায়শই তিনি সমালোচিত হন।

কখনও আবার তাঁকে সোশ্যাল মিডিয়ার ট্রো;লের মুখে পড়তে হয়েছে। যদিও, তিনি কোনো রকমের সমালোচনা বা ট্রোলকেই পাত্তা দেন না, নিজের মতো করে জীবনযাপন করতে বিশ্বাসী তিনি।

উরফিকে বিভিন্ন ধরণের বিতর্কিত পোশাকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় ও জনসমক্ষে। কখনও তাঁকে ;উ;জ ছাড়া শাড়ি পরে থাকতে দেখা গেছে, আবার কখনও তাঁকে দেখা গেছে ব্রা ছাড়াই পোশাক পরতে। এমনকি, তাঁকে উ;র্ধা;ঙ্গে পো;শাক;হীন অবস্থাতেও একাধিকবার দেখা গেছে।

এই সমস্ত পোশাকের জন্য তাঁকে সমালোচনার মুখে পড়তে হলেও, তিনি কোনো কিছুকেই পাত্তা না দিয়ে নিয়মিতরূপে নিজের পছন্দের পোশাকে ভিডিও আপলোড করতে থাকেন ও প্রকাশ্যে যান।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি পোস্ট করা হয়েছে ‘উরফিসেভেনআই’ (Urfi7i) নামক ইনস্টাগ্রাম আইডি থেকে। ভিডিওটিতে উরফিকে মূলত বি;ছা;নায় শুয়ে থাকতে দেখা যায়। ভিডিওটিতে স্পষ্ট তাঁর শ;রী;রে সুতোর লেশ;মাত্র নেই। রয়েছে শুধু লাল রঙের সেলোটেপ। একইসঙ্গে তাঁর ঠোঁটে দেখা গেছে ‘সে;লোটেপ পোশাকের’ রঙের সঙ্গে মিলিত লাল রঙের লিপস্টিক।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা কটাক্ষ;পূর্ণ মন্তব্য করতে শুরু করেন। এক নেটিজেন তাঁকে প্রশ্ন করেই ফেলেন, “আর কতটা নিচে নামবেন?” তখন আবার তাঁর উত্তরে উরফি জানান, “কিছু মহিলা বিনা পয়সায় গু;চি ব্যা;গ পাওয়ার লোভে বা টাকার লোভে জেলে যায়। কিছু বিবাহিত পুরুষ তাঁদের হাঁটুর বয়সী মেয়েদের স;ঙ্গ চায়, এরাই আবার বিভ্রান্তি ছড়ানোর জন্য মহিলাদের পোশাককে দোষ দেন”।