এবার ‘লাভ’ বাইট, দেখা মিললো জাহ্নবীর শরীরে

বলিউডের নতুন সেনসেশন জাহ্নবী কাপুর। আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে তার অভিনীত সিনেমা ‘মিলি’। এর আগেই তাকে নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। কি সেই বিতর্ক

পরনে কালো রঙের পোশাক। বাতাসে উড়ছে খোলা চুল। চোখে-মুখ থেকে ঠিকরে পড়ছে লাবণ্য। এমন রুপে ক্যামেরাবন্দি হয়েছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। তার ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। মূলত, এটি একটি ফটোশুটের ভিডিও।

সবকিছু ঠিকই ছিল। কিন্তু জাহ্নবীর শরীরের একটি লাল দাগ নিয়ে শুরু হয়েছে আলোচনা। ফটোশুটের জন্য হাত উঁচিয়ে জাহ্নবী যখন পোজ দিচ্ছিলেন; তখন দেখা যায়, তার ডান হাতে একটি লাল দাগ। নেটিজেনদের ধারণা, এটি লাভ বাইট।

একজন লিখেছেন, ‘তোমার বাহুমূলে একটি লাভ বাইট।’ তাকে সমর্থন জানিয়ে আরো দশজনের অধিক নেটিজেন মন্তব্য করেছেন। নায়িকার শরীরে কে এঁকে দিলো এই ভালোবাসার চিহ্ন? এই প্রশ্নই তাড়া করছে নায়িকার ভক্তদের মনে। তবে এ বিষয়ে এখনো মন্তব্য করেননি জাহ্নবী।

২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। এ সিনেমায় কাজ করতে গিয়ে ইশান কাট্টারের সঙ্গে নাম জড়ায় তার। পরবর্তীতে তার ছোটবেলার এক বন্ধুর সঙ্গে প্রেমের সম্পর্কের গুঞ্জন চাউর হয়। যদিও এসব গুঞ্জন উড়িয়ে দেন জাহ্নবী।

বর্তমানে জাহ্নবীর হাতে বেশ ক’টি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে—‘মিলি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ও ‘বাওয়াল’।