কুকুরের হাত থেকে প্রাণে বাঁচাতে মরার অভিনয় করলো হাঁস

সোশ্যাল মিডিয়ায় প্রায় সময় নানান ধরনের মজাদার ভিডিও ভাইরাল হতে থাকে। লকডাউন এরপর থেকেই তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়ার ব্যবহার অত্যন্ত দ্রুত গতিতে বেড়ে গিয়েছে। এই সময় মানুষ ঘরবন্দি থেকে সোশ্যাল মিডিয়াকে একমাত্র অবসর কাটানোর হাতিয়ার হিসেবে ব্যবহার করেছিলেন। আট থেকে আশি বর্তমানে সকল বয়সের মানুষ নেট নাগরিক হিসেবে পরিচিত।

সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ক্রমশ এর ব্যবহার বেড়েই চলেছে। এবং এর পেছনে আরও একটি গুরুত্বপূর্ণ কারণ হলো স্মার্টফোনের সহজলভ্যতা। সম্প্রতি নেট মাধ্যমে একটি মজাদার ভিডিও ভাইরাল হয়ে উঠেছে যেখানে আমরা দেখতে পাচ্ছি, কুকুরের হাত থেকে বাঁচার জন্য ম’রার অভিনয় করে পড়ে রয়েছে একটি হাঁস।

মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি ভাইরাল ওয়াইটি নামের একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। ইউটিউবে শেয়ার করা এই ভিডিওটির ক্যাপশনে লেখা রয়েছে “কুকুরের থেকে কৌশলে প্রাণে বাঁচলো এই হাস! স্মার্ট ডাক”! প্রসঙ্গত হাঁসটির থেকে সামান্য দূরত্বেই ওই কুকুরটি দাঁড়িয়ে রয়েছে।

বোঝাই যাচ্ছে হাঁসটি একবার উঠলেই তাকে আক্রমণ করতে চলেছে কুকুরটি। ভিডিওতে দেখা যায় কিছুক্ষণ এই অবস্থায় পরে থাকার পর যখন কুকুরটি বুঝতে পারে যে হাঁস টি বেঁচে নেই তখন সে চলে যায়। কুকুরটি চলে যাবার সাথে সাথেই ধীরে ধীরে উঠে নিরাপদ আশ্রয়ে চলে যায় হাঁসটি। মাত্র কয়েকদিন আগে শেয়ার করা হলেও

ইতিমধ্যেই ভিডিওটি প্রায় বহু মানুষ দেখে নিয়েছেন। বহু মানুষ এই মজাদার ভিডিও টিতে কমেন্ট করেছেন। একব্যক্তি কমেন্ট করে লিখেছেন হাঁসটিকে এমনতর অভিনয়ের জন্য অস্কার দেওয়া উচিত। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে নিতে পারেন।