গাছের মগডাল থেকে ফনা তুললো দানব আকৃতির কিং কোবরা

গাছের মগডালে উঠে ফনা তুলছে বিশালাকার কিং কোবরা। মুহূর্তে ভাইরাল ভিডিও। আজকালকার যুগে দাঁড়িয়ে প্রতিনিয়তই আমরা এমন হাজারও ঘটনার সম্মুখীন হয়ে চলছি যা আমাদের অবাক করে চলছে।

আমরা ভাবি যে, এও কি করে সম্ভব? কিন্তু, পৃথিবী হল এমন একটি জায়গা যেখানে অসম্ভব বলে কিছুই নেই। আর তাই এইসব ঘটনাগুলিও সম্ভব। নিজের চোখে না দেখলে হয়তো কেউ বিশ্বাস করবে না।

কিন্তু যারা নিজের চোখে দেখেছে তাঁদের আর এর সত্যতার ব্যাপারে জানাতে হয় না। আর সেইসব অবাক করা ঘটনাগুলিই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ধরা পড়ে আমাদের চোখে। সম্প্রতি তেমনই একটি ভিডিও ধরা পড়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, একটি উঁচু গাছের ডালে কিং কোবরা সাপ উঠে গেছে। আর এক যুবতী সেই সাপটিকে নামানোর চেষ্টা করছে।

তবে, কোনোভাবেই সাপটি ওই যুবতীকে সাহায্য করছে না। বরং মেয়েটিকে ছোবল মারার জন্য ফনা তুলছে। কিং কোবরা সাপ এমনিতেই খুবই বিষধর। যাকে একবার ছোবল মারে তার বাঁচা প্রায় অসম্ভব। তবে, তা সত্ত্বেও ওই যুবতী নিজের জীবনের তোয়াক্কা না করে ওই সাপটিকে নামানোর কাজে লেগে পড়েছেন। সেক্ষেত্রে ওই যুবতীর সাহসের প্রশংসা করতে হয় বৈকি।

অনেক চেষ্টার পর অবশেষে সাপটিকে নীচে নামানো সম্ভব হয়। শুধু তাই নয় কায়দা করে ওই যুবতী সাপটিকে একটি বস্তায়ও পুরে নেয়। ‛স্নেক টিভি’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ২ বছর আগের এই ভিডিওটি ইতিমধ্যেই ৬০ হাজারের বেশি মানুষ দেখে ফেলেছেন। সম্প্রতি আবারও নতুন করে ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।